মাদক মামলায় সম্রাট-আরমানের বিরুদ্ধে অভিযোগপত্র

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:০০, ডিসেম্বর ০৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:০৭, ডিসেম্বর ০৯, ২০১৯

এনামুল হক আরমান ও ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট (ফাইল ছবি)রাজধানীর রমনা থানায় মাদক আইনে দায়ের মামলায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও সহ-সভাপতি এনামুল হক আরমানের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে র‌্যাব। সোমবার (৯ ডিসেম্বর) ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমানের আদালতে এই অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-১-এর উপ-পরিদর্শক আব্দুল হালিম। আগামী ১৫ ডিসেম্বর মামলাটির ধার্য তারিখ রয়েছে।


আদালতের সংশ্লিষ্ট সূত্র বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেছে।

গত ৬ অক্টোবর ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেফতার করে র‌্যাব। এরপর তাদের বিরুদ্ধে র‌্যাব-১-এর উপ-সহকারী পরিচালক (ডিএডি) আব্দুল খালেক বাদী হয়ে মামলা দায়ের করেন।

উল্লেখ্য, বিভিন্ন স্পোর্টস ক্লাবের আড়ালে ক্যাসিনো ব্যবসা চালানোর অভিযোগে গত ১৮ সেপ্টেম্বর থেকে অভিযান শুরু করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় ওই দিনই গ্রেফতার করা হয় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে। এর ২ দিন পর গ্রেফতার করা হয় যুবলীগ নেতা জি কে শামীমকে। অভিযানের প্রথম দিন থেকেই আলোচনায় আসে সম্রাটের নাম। গত ২৩ সেপ্টেম্বর অন্যদের সঙ্গে সম্রাটেরও দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়। তলব করা হয় তাদের ব্যাংক হিসাব। পরে সহযোগী আরমনসহ সম্রাটকে গ্রেফতার করা হয়। 

/টিএইচ/এইচআই/

লাইভ

টপ