মিরপুরে তাবিথের প্রচারণায় হামলার অভিযোগ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:০৪, জানুয়ারি ১২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৩৩, জানুয়ারি ১২, ২০২০

তাবিথ-আউয়ালের-নির্বাচনি-প্রচারণা


ঢাকা সিটি করপোরেশনের নির্বাচনি প্রচারণার তৃতীয় দিনে উত্তর সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের মিছিলে হামলার অভিযোগ পাওয়া গেছে। রবিবার (১২ জানুয়ারি) সকালে মিরপুরের শাহ আলী মাজার থেকে নির্বাচনি প্রচারণা শুরু করেন তাবিথ আউয়াল। প্রচারণা মিছিলে ‘জয়বাংলা’ স্লোগান দিয়ে হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন তাবিথ।
হামলাকারীরা প্রার্থী ও তার কর্মী-সমর্থকদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করেছে বলেও অভিযোগ করেছেন তাবিথ আউয়াল। বেলা ১১টার দিকে মিরপুর মাজার রোড এলাকায় প্রচারণা চলাকালে এ হামলা চালানো হয় বলে জানান তাবিথ।
তাবিথ আউয়াল বলেন, প্রতিপক্ষের লোকজন জয়বাংলা স্লোগান দিয়ে আমাদের প্রচারণায় হামলা করেছে। ইটপাটকেল নিক্ষেপ করেছে। আমরা প্রচার কাজ চালাতে পারছি না। আমরা শান্তিপূর্ণভাবে প্রচারণা চালাতে চাই। হামলায় আল আমিন নামের এক কর্মী আহত হয়েছেন। গতকাল (১১ জানুয়ারি) আমার কর্মীদের ওপর হামলা হয়েছে, আমরা তা ইসিকে জানাবো। এসময় তিনি নির্বাচন কমিশনের ভ্রাম্যমাণ ম্যাজিস্ট্রেট না থাকায় হতাশা ব্যক্ত করেন।

তাবিথ আউয়ালের নির্বাচনি প্রচারণা
গণসংযোগকালে তাবিথ বলেন, ঢাকার দুই সিটি করপোরেশনের প্রতিটি স্তর ‘দুর্নীতিতে ভরে গেছে’। মেয়র নির্বাচিত হলে তিনি সবার আগে এই দুর্নীতি দমনে কাজ করতে চান বলে জানান। তাবিথ বলেন, পুলিশের মামলা হবে, হামলা হবে আওয়ামী লীগের ক্যাডারদের পক্ষ থেকে। আমরা শত বাধা বিপত্তি উপেক্ষা করেও নির্বাচনি মাঠে থাকবো ইনশাআল্লাহ।
তাবিথের প্রচারণায় ছাত্রদল ও যুবদলের কর্মীদের মধ্যে হাতাহাতির মতো ঘটনাও ঘটেছে বলে জানা গেছে।

/এসও/এমআর/এমএমজে/

লাইভ

টপ