৯৯৯-নম্বরে ফোন দিয়ে ‘বউ পেটানো’ বন্ধ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৩৯, ফেব্রুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:১২, ফেব্রুয়ারি ১৮, ২০২০

নারী নির্যাতনজাতীয় জরুরি সেবা নম্বর-৯৯৯ এ ফোন দিয়ে প্রতিবেশীর বউ পেটানো বন্ধ করেছেন মেহেন্দীগঞ্জের এক ব্যবসায়ী। সোমবার (১৭ ফেব্রুয়ারি) ৯৯৯ নম্বরে ফোন দিয়ে প্রতিবেশীর স্ত্রীর ওপর পরিচালিত নির্যাতন বন্ধে সহায়তা চান ওই ব্যবসায়ী। পরে পুলিশ পৌঁছে নির্যাতনকারী স্বামীকে আটক করে ও নির্যাতনের শিকার স্ত্রীকে হাসপাতালে পাঠায়।

জাতীয় জরুরি সেবার অতিরিক্ত ডিআইজি তবারক উল্লাহ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বরিশালের মেহেন্দীগঞ্জ থানার উলানিয়া ইউনিয়নের আশা গ্রামের অধিবাসী এক ব্যবসায়ী জাতীয় জরুরি সেবা নম্বর-৯৯৯ এ ফোন করে সহায়তা চান। ওই ব্যবসায়ী জানান, তার প্রতিবেশী জুয়েল (২৬) তার স্ত্রীকে বেদম মারধর করছে ও মাথার চুল কেটে দিয়েছে। নির্যাতনের শিকার ওই গৃহবধূর কান্নাকাটি এবং চিৎকার শুনে তিনি ঘর থেকে বের হয়ে এ অবস্থা দেখতে পেয়েছেন।

৯৯৯ নম্বর থেকে তাৎক্ষণিকভাবে ওই ব্যবসায়ীর সঙ্গে মেহেন্দীগঞ্জ থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেওয়া হয়। পরে মেহেন্দীগঞ্জ থানার এসআই ইয়াদুল ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে নির্যাতনের শিকার সালমাকে (১৮) উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন। পাশাপাশি অভিযুক্ত স্বামী জুয়েলকে আটক করেন।

এসআই ইয়াদুল জানান, ওই দম্পতির মাত্র দুই মাস আগে বিয়ে হয়েছে। তবে স্ত্রীর অন্য কারও সঙ্গে সম্পর্ক রয়েছে, এমন সন্দেহে নির্যাতন শুরু করেন জুয়েল। তিনি স্ত্রীকে মারধর করেন এবং চুল কেটে দেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

/এআরআর/টিটি/এমএমজে/

লাইভ

টপ
X