বাড্ডায় ৩৬ কেজি গাঁজাসহ আটক ২

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:৪১, ফেব্রুয়ারি ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৫৬, ফেব্রুয়ারি ১৮, ২০২০

বাড্ডায় ৩৬ কেজি গাঁজাসহ আটক ২

রাজধানীর বাড্ডা এলাকা থেকে ৩৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে বাড্ডা থানাধীন প্রগতি সরণি রোডে কেএসডি ট্রেডিং অ্যান্ড কোম্পানির সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেন।

আটক দুই মাদক কারবারি হলো কুমিল্লার শরিফুল ইসলাম (২৫), ও  মাইনুদ্দিন ওরফে আবন (২৪)। এসময় তাদের ব্যবহৃত পিকআপ তল্লাশি করে নগদ ৮ হাজার ২২০ টাকা ও ৩৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়েছে।

শাফী উল্লাহ বুলবুল জানান, আটক আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় তারা হবিগঞ্জের সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা নিয়ে আসত। এরপর গাঁজার চালানগুলো পিকআপে করে ঢাকাসহ সারাদেশে সরবরাহ করতো।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, আসামি শরিফুল পেশায় পিকআপ চালক। আগে সে কুমিল্লায় ইজিবাইক চালাতো। সে লোভে পড়ে মাদক কারবারি চক্রের সঙ্গে জড়িয়ে পড়ে। গাঁজা পরিবহন করতে সে একটি পিকআপ কিনেছে। গাঁজার এই চালানটি নারায়ণগঞ্জ থেকে ঢাকায় নিয়ে আসছিল। এর আগে সে ১০-১২টি মাদক চালান সরবরাহের কথা স্বীকার করেছে। অপরদিকে আসামি মাইনুদ্দিন পেশায় দর্জি। মাদক পরিবহনে সে আসামি শরিফুলের সহযোগী হিসেবে কাজ করতো। আটক আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 

/এসজেএ/এমআর/

লাইভ

টপ
X