আয়মান সাদিককে হত্যার হুমকি, তদন্তে কাউন্টার টেররিজম

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:২৫, জুলাই ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:২৮, জুলাই ০৬, ২০২০

আয়মান সাদিকটেন মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিককে হত্যার হুমকি দিয়েছে জঙ্গিরা। বিষয়টি গুরুত্ব দিয়ে অনুসন্ধান শুরু করেছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)। সিটিটিসির কর্মকর্তারা বলছেন, আনসার আল ইসলামের অনলাইন গ্রুপগুলো থেকে হুমকি দেওয়া হয়েছে। তারা বিষয়টি জানতে পেরে ইতোমধ্যে নজরদারি শুরু করেছেন। আয়মান সাদিকের সঙ্গেও বিষয়টি নিয়ে তাদের কথা হয়েছে।
সিটিটিসির উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম বাংলা ট্রিবিউনকে বলেন, আয়মান সাদিক ও টেন মিনিটস স্কুলকে হুমকি দিয়ে বেশ কিছু ভিডিও আমাদের নজরে এসেছে। আমরা ইতোমধ্যে আয়মান সাদিকের সঙ্গে যোগাযোগ করেছি। কারা হুমকি দিয়েছে এবং কারা ভিডিওগুলো কারা তৈরি করছে তা তদন্ত করে দেখা হচ্ছে।
সিটিটিসির কর্মকর্তারা জানান, জঙ্গিদের একাধিক পেজ থেকে একাধিক ভিডিও আপলোড করে টেন মিনিটস স্কুলের বিরুদ্ধে মানুষকে খেপিয়ে তোলার চেষ্টা করা হচ্ছে। একইসঙ্গে আয়মান সাদিককে হত্যা করার হুমকি দিচ্ছে।
আয়মান সাদিক তার ভেরিফাইড ফেসবুক পেজে এক ভিডিওবার্তায় বলেন, ফেসবুক, ইউটিউব, সব জায়গা থেকে তাকে মেরে ফেলার জন্য বলা হচ্ছে, টেন মিনিটস স্কুলের অনেককে মেরে ফেলার জন্য বলা হচ্ছে। টেন মিনিটস স্কুল বয়কট করার জন্য বলা হচ্ছে।

/এনএল/এমআর/

সম্পর্কিত

লাইভ

টপ