মোটরচালক লীগের সভাপতি আলী, সম্পাদক সানোয়ার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৫২, জানুয়ারি ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:০৫, জানুয়ারি ২৬, ২০২০

আলী হোসেন ও সানোয়ার হোসেন চৌধুরীআওয়ামী মোটরচালক লীগের সভাপতি পুনর্নির্বাচিত হয়েছেন আলী হোসেন এবং সংগঠনটির নতুন সাধারণ সম্পাদক হয়েছেন বিদায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন চৌধুরী।

রবিবার (২৬ জানুয়ারি) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সংগঠনটির দ্বিতীয় ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে এ কমিটির ঘোষণা দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

কমিটি ঘোষণার আগে প্রথম অধিবেশনে ওবায়দুল কাদের বলেন, ‘মোটরচালক লীগ প্রতিষ্ঠিত হয়েছেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতে। দুর্দিনে আন্দোলন-সংগ্রামে এই সংগঠনের নেতাকর্মীরা রাজপথে ছিলেন। বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসের মোকাবিলা করতে গিয়ে যেসব মোটর চালক জীবন দিয়েছেন, আজকে আমি তাদের স্মরণ করছি। অনেকে পঙ্গু হয়ে গেছেন, অনেক চিরদিনের জন্য পথে বসে গেছেন। বিএনপির জ্বালাও-পোড়াও অপরাজনীতির সেদিন জীবনে ঝুঁকি নিয়েছিলেন মোটরচালকেরা।’

তিনি বলেন, ‘আমরা যেন এই সংগঠনের নামে কোনও চাঁদাবাজি-দখলবাজির অভিযোগ না পাই। কোনও অপকর্মের অভিযোগ পেলে সঙ্গে সঙ্গে শাস্তি হবে।’ আওয়ামী লীগের নাম যেখানে আছে সেটা দুর্নামের অংশ হতে পারে না বলেও মন্তব্য করেন তিনি।

মোটরচালক লীগের দ্বিতীয় ত্রি-বার্ষিক সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুরসহ মোটরচালক লীগের নেতাকর্মীরা।

 

 

/এমএইচবি/এইচআই/

লাইভ

টপ