বঙ্গমাতার জন্মদিনে সুরক্ষা সামগ্রী বিতরণ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৩:২৬, আগস্ট ০৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৩৯, আগস্ট ০৮, ২০২০

আওয়ামী লীগ

বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি। বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় আয়োজিত এই অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সেের মাধ্যমে যুক্ত হন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনার পাশাপাশি আওয়ামী লীগের নিবেদিত প্রাণ কর্মীরা বন্যা দুর্গত মানুষকে আশ্রয় কেন্দ্রে পৌঁছানোসহ রান্না করা খাবার বিতরণে প্রশাসনকে সহায়তা করে যাচ্ছে।'

আওয়ামী লীগ জন্মলগ্ন থেকে আর্তমানবতার সেবায় নিবেদিত প্রাণ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, 'যেখানে দুর্যোগ, সেখানে আওয়ামী লীগ। দুর্যোগ দুর্বিপাকে মানুষের পাশে থাকা দলের নেতাকর্মীদের ৭ দশকের ঐতিহ্য।'

বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে বিভিন্ন জেলা হাসপাতাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, ৮টি কোভিড হাসপাতাল এবং কোভিড চিকিৎসার সঙ্গে যুক্ত ৫০০ জন সম্মুখসারির যোদ্ধা-চিকিৎসকের মধ্যে চিকিৎসা ও সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও আ ফ ম বাহাউদ্দীন নাসিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক ও মির্জা আজম, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীসহ অন্যান্য নেতারা।

 

 

/ইএইচএস/এএইচ/

লাইভ

টপ