ঢাকা-১৮ উপনির্বাচন: তুরাগে গণসংযোগে নৌকার প্রার্থী

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৩৬, অক্টোবর ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৩৮, অক্টোবর ২৯, ২০২০

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবীব হাসান বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দিনব্যাপী তুরাগ থানা এলাকায় গণসংযোগ করেছেন। ঢাকা উত্তর সিটি করপোরেশনের  ৫৪ নম্বর ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করেন তিনি।

এই ওয়ার্ডে রাজধানী ঢাকার উত্তরার একটি অংশের পাশাপাশি বেশ কয়েকটি গ্রামও রয়েছে। গণসংযোগে গিয়ে হাবীব হাসান এলাকার মসজিদ, বাজার এবং পাড়া-মহল্লার উল্লেখযোগ্য মোড়গুলোতে  ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় তার সঙ্গে বিপুল সংখ্যক নেতাকর্মী ছিলেন।

উল্লেখ্য, ঢাকা-১৮ আসনটি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১ ও ১৭ নম্বর ওয়ার্ড,  দক্ষিণখান, খিলক্ষেত, তুরাগ, উত্তরা এবং উত্তরখান থানা এলাকা নিয়ে গঠিত।

গণসংযোগে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস.এম মান্নান কচি, সাবেক উপ-প্রচার সম্পাদক আজিজুল হক রানা, তুরাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডি হালিম, ৫৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. নাসির, ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ, হরিরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম ইকবালসহ সহযোগী সংগঠনের থানা ও ওয়ার্ডের নেতারা উপস্থিত ছিলেন।

তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকাকে বিজয়ী করতে ভোটারদের প্রতি আহ্বান জানান। ওই এলাকায় অলি-গলিতে লিফলেটও বিতরণ করেন তারা।

প্রসঙ্গত, আগামী ১২ নভেম্বর ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ আসনের উপনির্বাচন ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) অনুষ্ঠিত হবে। করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে ভোট হবে। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে আসনটি শূন্য হয় আসনটি।

 

/এমএইচবি/এপিএইচ/

লাইভ

টপ