শেখ রাসেল আন্তর্জাতিক ক্লাব টেনিসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

Send
খুলনা প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৩৯, নভেম্বর ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:২০, নভেম্বর ১৩, ২০১৯

13-11-19-PM_Sheikh Rasel International Club Cup Turnament Opening-9খুলনায় শেখ রাসেল আন্তর্জাতিক ক্লাব কাপ টেনিস শুরু হয়েছে বুধবার। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সকাল ১১টায় টুর্নামেন্ট উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  


খুলনা সার্কিট হাউজ সংলগ্ন শেখ রাসেল আন্তর্জাতিক টেনিস কমপ্লেক্স প্রাঙ্গণ থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, শেখ সালাহউদ্দিন জুয়েল, আব্দুস সালাম মুর্শেদী ও মোহাম্মদ আক্তারুজ্জামান বাবু, খুলনার বিভাগীয় কমিশনার ড. মোহাম্মদ আনোয়ার হোসেন হাওলাদার, জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির, ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন, সরকারি কর্মকর্তা, বিদেশি খেলোয়াড়সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
খুলনা থেকে টুর্নামেন্টের বিভিন্ন দিক প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরেন জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। এই টুর্নামেন্টে বাংলাদেশসহ ১৯টি দেশের ২১টি ক্লাবের ৬৪ জন খেলোয়াড় অংশগ্রহণ করছেন।
খেলাগুলো খুলনা সার্কিট হাউজ শেখ রাসেল আন্তর্জাতিক টেনিস গ্রাউন্ড, অফিসার্স ক্লাব, খুলনা ক্লাব, খুলনা বিশ্ববিদ্যালয় ও খুলনা ডিআইজি টেনিস গ্রাউন্ডে হবে। অতিরিক্ত ভেন্যু হিসেবে জাহানাবাদ ক্যান্টনমেন্ট টেনিস গ্রাউন্ড প্রস্তুত রাখা হয়েছে। পুরুষ একক, পুরুষ দ্বৈত ও নারী একক− এই তিন বিভাগে খেলা হবে।

/এফএইচএম/এমএমজে/এমওএফ/

লাইভ

টপ