সাকিবের মুক্তির আনন্দে আতশবাজি পোড়ালেন শিশির

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৩৮, অক্টোবর ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:১০, অক্টোবর ২৯, ২০২০

ডানা মেলে ২২ গজে উড়তে পারছিলেন না সাকিব আল হাসান। অনৈতিক প্রস্তাব গোপন করায় আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল তাকে দুই বছরের জন্য নিষিদ্ধ করে। অবশ্য দোষ স্বীকার করে নেওয়ায় এক বছরের শাস্তি স্থগিত করে দিয়েছিল আইসিসি। আজই সেই মাহেন্দ্রক্ষণ, বৃহস্পতিবার থেকে মুক্তির আনন্দে দিন কাটাচ্ছেন বাংলাদশের সেরা এই ক্রিকেটার। সাকিবের সেই আনন্দ বহুগুণে বাঁড়িয়ে দিয়েছে তার স্ত্রী উম্মে আল হাসান সাকিব।

স্ত্রী হিসেবে উচ্ছ্বাসটা তার মাত্রা ছাড়া হবে, এটা অনুমেয়ই। তাই জমকালো আতশবাজির মাধ্যমে সাকিবের মুক্তির আনন্দ উদযাপন করলেন তিনি। নিজের ফেসবুকে আতশবাজির ভিডিও আপলোড করে শিশির লিখেছেন, 'সাকিবের ক্রিকেট প্রত্যাবর্তনে এই আনন্দ। এমন জমকালো উদযাপনই তার প্রাপ্যই।'

শুধু সাকিব পত্নীই নন। সতীর্থরাও সাকিবের ফেরায় আনন্দ প্রকাশ করেছেন। বেশিরভাগ ক্রিকেটারই নিজের ফেসবুকে সাকিবকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দেওয়ার পাশাপাশি অভিনন্দন জানিয়েছেন।

অবশ্য আজ থেকে মুক্ত হলেও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে বেশ কিছুদিন সময় লাগবে তার। কেননা আগামী জানুয়ারির আগে বাংলাদেশ দলের কোন সিরিজ নেই। তবে এর আগে ঘরোয়া ক্রিকেটে ফিরবেন আগামী নভেম্বরে। ১৫ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ৫ দলের ঘরোয়া টি-টোয়েন্টির টুর্নামেন্ট। এই টুর্নামেন্ট দিয়েই ২২ গজে ফিরবেন বাংলাদশের ক্রিকেটের মহারাজা।

/আরআই/এফআইআর/

লাইভ

টপ