X
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

সেকশনস

শেষ বলে রোমাঞ্চকর জয় বেঙ্গালুরুর

এলিমিনেটরে কোহলিদের প্রতিপক্ষ সাকিবের কলকাতা

আপডেট : ০৯ অক্টোবর ২০২১, ০১:২৬

শেষ বলের রোমাঞ্চে ম্যাচ জিতলো বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। শেষ বলে কোহলিদের জিততে লাগতো ৫ রানের। শ্রীকর ভারতের বিশাল ছক্কায় শেষ বলে জয় নিশ্চিত করে বিরাট কোহলির দল। এই জয়েও এলিমিনেটর রাউন্ড খেলতে হচ্ছে বেঙ্গালুরুকে।

গ্লেন ম্যাক্সওয়েল ও শ্রীকর ভারতের ঝড়ো ইনিংসে দিল্লি ক্যাপিটালসের দেওয়া ১৬৫ রান ৩ উইকেট হারিয়ে টপকে যায় বিরাট কোহলির দল। শুক্রবার দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে জিতলেও তাদের এলিমিনেটর রাউন্ড খেলতে হচ্ছে। আগামী সোমবার এলিমিনেটর রাউন্ডে বিরাট কোহলির দলের প্রতিপক্ষ সাকিবের কলকাতা নাইট রাইডার্স।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দিল্লির ২০ ওভারে ৫ উইকেটে করা ১৬৪ রানের জবাবে ৩ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে বেঙ্গালুরু। হারলেও শীর্ষে থেকেই প্রথম রাউন্ড শেষ করতে পেরেছে দিল্লি। ১৪ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে ১ নম্বরে দিল্লি। আগামী রবিবার তারা চেন্নাই সুপার কিংসের সঙ্গে প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হবে। অন্যদিকে ১৪ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে ৩ নম্বরে থাকা বেঙ্গালুরু সোমবার কলকাতার সঙ্গে এলিমিনেটর রাউন্ডে মুখোমুখি হবে।

১৬৫ রানের মাঝারি মানের লক্ষ্যে খেলতে নেমে ৬ রানের দুই ওপেনারকে হারায় বেঙ্গালুরু। তবে গ্লেন ম্যাক্সওয়েল ও শ্রীকর ভারতের ব্যাটে জয় পেতে সমস্যা হয়নি বেঙ্গালুরুর। শ্রীকর ৫১ বলে ৩ চার ও ৪ ছক্কায় ৭৮ রানে অপরাজিত ছিলেন। ম্যাক্সওয়েল ৩৩ বলে ৮ চারে খেলেছেন ৫১ রানের ইনিংস। দুই জন মিলে অবিচ্ছিন্ন ১১১ রান করে দলের জয় নিশ্চিত করেন।

দিল্লির হয়ে অ্যানরিচ নর্টজে ২৪ রানে সর্বোচ্চ দুটি উইকেট নিয়েছেন। প্যাটেল নিয়েছেন একটি উইকেট।

এর আগে পৃথ্বী শ ও শেখর ধাওয়ানের ওপেনিং জুটির ওপর ভর করে দিল্লি ৫ উইকেট হারিয়ে ১৬৪ রান করে। পৃথ্বী শ ৪৮ ও ধাওয়ান ৪৩ রানের ইনিংস খেলেন। বেঙ্গালুরুর হয়ে মোহাম্মদ সিরাজ ২৫ রানে দুটি উইকেট নিয়েছেন।

 

 

/আরআই/আইএ/

সম্পর্কিত

৯১ রানে ৯ উইকেট শেষ শ্রীলঙ্কার, গল টেস্টে উইন্ডিজের দাপট

৯১ রানে ৯ উইকেট শেষ শ্রীলঙ্কার, গল টেস্টে উইন্ডিজের দাপট

নতুনদের নিয়ে কাজ না হলে পুরনোদের আনতেই হবে: ‍মুমিনুল

নতুনদের নিয়ে কাজ না হলে পুরনোদের আনতেই হবে: ‍মুমিনুল

সাকিব-তাসকিনকে নিয়েই ঢাকা টেস্টের দল

সাকিব-তাসকিনকে নিয়েই ঢাকা টেস্টের দল

বিশ্ব শান্তি সম্মেলন উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

বিশ্ব শান্তি সম্মেলন উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

quiz
সর্বশেষসর্বাধিক
© 2021 Bangla Tribune