X
রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩
২১ মাঘ ১৪২৯

রাস্তায় বাগবিতণ্ডার জেরে দুই যুবকের মারধরে যুবলীগ নেতার মৃত্যু

গাজীপুর প্রতিনিধি
২২ নভেম্বর ২০২২, ০৯:০৬আপডেট : ২২ নভেম্বর ২০২২, ০৯:০৬

গাজীপুরের টঙ্গীতে তুচ্ছ ঘটনা নিয়ে বাগবিতণ্ডার জেরে দুই যুবকের মারধরে সাইফুল ইসলাম নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। রবিবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে টঙ্গীর সফিউদ্দিন সড়কে এ ঘটনা ঘটে।

সাইফুল ইসলাম (৪৭) গাজীপুর মহানগরের ৫৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। 

নিহতের বড় ভাই সিরাজুল ইসলাম বলেন, রাত ৮টার দিকে ব্যবসায়িক কাজে মোটরসাইকেল নিয়ে বের হয় সাইফুল। সোয়া ৮টার দিকে সফিউদ্দিন একাডেমি সড়কের বীর মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমানের বাড়ির সামনে দুই যুবক হামলা চালিয়ে সাইফুলকে মারধর করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

তিনি বলেন, ঘটনাস্থলের পাশের বাড়ির সিসিটিভি ফুটেজে দেখেছি দুই যুবক মোটরসাইকেল ঘুরিয়ে সাইফুলের কাছে যাচ্ছে। তাৎক্ষণিক ঘটনাস্থলে কয়েকটি রিকশা আটকা পড়ে এবং লোকজন জড়ো হন। পথচারীদের ভয়ে ওই দুই যুবক দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়। মোটরসাইকেল আরোহী দুই যুবক টঙ্গী কলেজ শাখা ছাত্রলীগের সদস্য। তাদের মধ্যে চালকের আসনে ছিল রাতুল ও পেছনে ছিল তামীম। আমরা তাদের চিহ্নিত করেছি। আইনশৃঙ্খলা বাহিনীর কাছে ঘটনার রহস্য উদঘাটনের জোর দাবি জানাই। 

তবে ছাত্রলীগ নেতা তামীম বলেন, আমরা মোটরসাইকেলে যাওয়ার পথে সাইফুল ভাইয়ের সঙ্গে দুই যুবককে বাগবিতণ্ডা করতে দেখি। তখন মোটরসাইকেল ঘুরিয়ে চলে আসি। সাইফুলের সঙ্গে বাগবিতণ্ডা জড়ানো যুবকদের চিনি না। তবে রাতুলের মুঠোফোন বন্ধ থাকায় এ বিষয়ে বক্তব্য পাওয়া যায়নি।

ঘটনাস্থলের পাশের দোকান মালিক বিল্লাল হোসেন বলেন, সাইফুল জোরে মোটরসাইকেলের হর্ন বাজালে এক যুবক প্রতিবাদ জানান। এ নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সাইফুল ওই যুবককে থাপ্পড় মারেন। পরে ওই যুবক ও তার সহযোগী সাইফুলকে মারধর করে পালিয়ে যান। 

সাইফুলের বন্ধু জালাল উদ্দিন বলেন, ঘটনাস্থলে আহত অবস্থায় সাইফুলকে পড়ে থাকতে দেখে পরিচিত একজন আমাকে ফোনে জানান। পরে সাইফুলের ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারীকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গিয়ে অচেতন অবস্থায় দেখতে পাই। এ সময় তার মুখ দিয়ে লালা ও নাক দিয়ে রক্ত পড়ছিল। তাকে রিকশায় করে ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে গেলে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

তিনি আরও বলেন, হাসপাতালে নেওয়ার সময় রিকশাচালক আমাকে জানান সাইফুলকে দুই যুবক মারধর করে পালিয়ে গেছে।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক ডা. শাফি মোহাইমেন বলেন, ময়নাতদন্তের সময় নিহতের বুকের নিচে জমাটবদ্ধ রক্ত এবং শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে। 

 

/এএম/
সর্বশেষ খবর
১১ ফেব্রুয়ারি সারাদেশের ইউনিয়নে বিএনপির পদযাত্রা
লংমার্চ দিয়ে পরাজিত করার ঘোষণা ফখরুলের১১ ফেব্রুয়ারি সারাদেশের ইউনিয়নে বিএনপির পদযাত্রা
গণজাগরণ মঞ্চের দশক পূর্তি আজ
গণজাগরণ মঞ্চের দশক পূর্তি আজ
বারবার বলেছি আর মারিস না, নেপথ্যে মোটরসাইকেলের মালিকানা
বারবার বলেছি আর মারিস না, নেপথ্যে মোটরসাইকেলের মালিকানা
মাহফুজ আহমেদের ফেরা এবং দীর্ঘ আবেগী আলাপ
মাহফুজ আহমেদের ফেরা এবং দীর্ঘ আবেগী আলাপ
সর্বাধিক পঠিত
দিনদুপুরে তালা ভেঙে ব্যাংক থেকে ৪ লাখ টাকা লুট
দিনদুপুরে তালা ভেঙে ব্যাংক থেকে ৪ লাখ টাকা লুট
ক্রাইম প্যাট্রল থেকে কৌশল শিখে ৫ কিশোরের এক রোমহর্ষক কিলিং মিশন
ক্রাইম প্যাট্রল থেকে কৌশল শিখে ৫ কিশোরের এক রোমহর্ষক কিলিং মিশন
শাকিব ও জোভান প্রসঙ্গে মুখ খুললেন পূজা!
শাকিব ও জোভান প্রসঙ্গে মুখ খুললেন পূজা!
রডের টন লাখ ছুঁই ছুঁই
রডের টন লাখ ছুঁই ছুঁই
‘পুরো ইউক্রেন পুড়বে’
‘পুরো ইউক্রেন পুড়বে’