X
শুক্রবার, ০৩ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে বখাটের ছুরিকাঘাত

ময়মনসিংহ প্রতিনিধি
২৯ অক্টোবর ২০২২, ১৮:২৩আপডেট : ২৯ অক্টোবর ২০২২, ১৮:২৩

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ময়মনসিংহের গফরগাঁওয়ে পরীক্ষা দিতে এসে বখাটের ছুরির আঘাতে একাদশ শ্রেণির এক ছাত্রী (১৭) গুরুতর আহত হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে শিলাসী এলাকায় গফরগাঁও মহিলা কলেজ রোডে এই ঘটনা ঘটে।

ছাত্রীর পরিবারের অভিযোগ, উপজেলার উথুরী গ্রামের কবীর মিয়ার বখাটে ছেলে জাহিদ (১৯) এই হামলা করেছে। তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছাত্রীর বাবা দাবি করেন, গফরগাঁও মহিলা কলেজের একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণের উদ্দেশে বাড়ি থেকে কলেজে যাওয়ার সময় শিলাসী মহিলা কলেজ রোড এলাকায় আগে থেকেই ওত পেতে থাকা বখাটে জাহিদ ও তার বন্ধুরা রিকশার গতিরোধ করে। রিকশা থেকে জোরপূর্বক নামিয়ে জাহিদ তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে বাম গালে তিনটি আঘাত করে। দেখতে পেয়ে এলাকাবাসী ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে দুপুরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ছাত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বেশ কিছুদিন ধরে কলেজে আসা-যাওয়ার পথে নানাভাবে উত্যক্ত করতো বখাটে জাহিদ ও তার বন্ধুরা। বিষয়টি পরিবারকে জানালে কলেজছাত্রীর বাবা জাহিদের বাবাকে জানান এবং তার মেয়ে যেন এই অত্যাচার থেকে রক্ষা পায় সে ব্যবস্থা নিতে অনুরোধ করেন। এরপর থেকে জাহিদ প্রতিহিংসাপরায়ণ হয়ে ওঠে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাইমা আফরিন বলেন, ওই ছাত্রীর বাম গালে ধারালো অস্ত্রের তিনটি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আঘাতগুলো বেশ গভীর। তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গফরগাঁও মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক বলেন, ‘কলেজের একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষায় অংশ নিতে এসে রাস্তায় বখাটের ছুরিকাঘাতে কলেজের এক ছাত্রী গুরুতর আহত হয়েছে। আগামী ৬ নভেম্বর থেকে এই কলেজে এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এইচএসসি পরীক্ষা শুরু হওয়ার আগেই এইচএসসি প্রথম বর্ষের চূড়ান্ত পরীক্ষা শেষ করার জন্য ছুটির দিনেও পরীক্ষা নেওয়া হচ্ছিল।’

গফরগাঁও থানার ওসি ফারুক আহমেদ বলেন, ‘এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের পুলিশি অভিযান চলছে।’

/এফআর/
সম্পর্কিত
চকরিয়ার সেই সমাজসেবা কর্মকর্তা ও অফিস সহকারী বরখাস্ত
দালাল চক্রে দুই হাসপাতালের সাবেক-বর্তমান স্টাফরা
পিনাকীর বিরুদ্ধে অভিযোগপত্র, গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন
সর্বশেষ খবর
সাংবাদিকরা স্বাধীনভাবে কাজ করছেন, ব্যতিক্রম থাকতেই পারে
মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস কাউন্সিলের চেয়ারম্যানসাংবাদিকরা স্বাধীনভাবে কাজ করছেন, ব্যতিক্রম থাকতেই পারে
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
দারুণ সেঞ্চুরিতেও রাব্বির কাছে ম্লান সাকিব
দারুণ সেঞ্চুরিতেও রাব্বির কাছে ম্লান সাকিব
গাজীপুরে ট্রেন দুর্ঘটনা: স্টেশন মাস্টারসহ ৩ জন বরখাস্ত
গাজীপুরে ট্রেন দুর্ঘটনা: স্টেশন মাস্টারসহ ৩ জন বরখাস্ত
সর্বাধিক পঠিত
মুক্তি পেলেন মামুনুল হক
মুক্তি পেলেন মামুনুল হক
কামরাঙ্গীরচরে নতুন ভবন নির্মাণের অনুমতি দিলো ডিএসসিসি
কামরাঙ্গীরচরে নতুন ভবন নির্মাণের অনুমতি দিলো ডিএসসিসি
কুমিল্লায় বজ্রাঘাতে ৪ জনের মৃত্যু
কুমিল্লায় বজ্রাঘাতে ৪ জনের মৃত্যু
আরও কমলো সোনার দাম
আরও কমলো সোনার দাম
ব্যর্থতার অভিযোগে শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ
ব্যর্থতার অভিযোগে শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ