খুলনা মহানগর আ.লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, জেলায় শেখ হারুনুর রশিদ

Send
খুলনা প্রতিনিধি
প্রকাশিত : ১৮:০৯, ডিসেম্বর ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:২২, ডিসেম্বর ১০, ২০১৯

তালুকদার আব্দুল খালেক ও এম ডি এ বাবুল রানাখুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনে মহানগরে বর্তমান সভাপতি তালুকদার আব্দুল খালেক সভাপতি ও সিনিয়র যুগ্ম সম্পাদক এম ডি এ বাবুল রানা সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। জেলায় বর্তমান সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি মঙ্গলবার বিকালে দ্বিতীয় অধিবেশন (কাউন্সিল অধিবেশন) শেষে এ ঘোষণা দেন।শেখ হারুনুর রশিদ ও সুজিত অধিকারী

উল্লেখ্য খুলনা সার্কিট হাউজ ময়দানে খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের প্রথম পর্ব উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। সম্মানিত অতিথি ছিলেন বঙ্গবন্ধুর ভাতিজা শেখ হেলাল উদ্দিন এমপি। জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদের সভাপতিত্বে শুরুতেই স্বাগত বক্তৃতা করেন নগর আওয়ামী লীগের সভাপতি কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান। বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মশিউর রহমান ও কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান ও জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুজিত অধিকারীর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল, সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি, শ্রম সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন ও অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়। স্থানীয় নেতাদের মধ্যে বক্তৃতা করবেন সংসদ সদস্য পঞ্চানন বিশ্বাস, নারায়ণ চন্দ্র চন্দ, আব্দুস সালাম মুর্শিদী, মো. আক্তারুজ্জামান বাবু ও গ্লোরিয়া ঝর্ণা সরকার প্রমুখ।

/এফএস/

লাইভ

টপ