X
সোমবার, ২৭ মে ২০২৪
১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ঐশী-সাকিবের আড়াই বছরের পরিচয়, অবশেষে আংটিবদল

বিনোদন রিপোর্ট
০৩ এপ্রিল ২০২৩, ০১:৫০আপডেট : ০৩ এপ্রিল ২০২৩, ১৪:৪৭

শিক্ষাজীবন পেরিয়ে গত বছরের শেষ দিকে গানের মঞ্চ থেকে বাঁধভাঙা শ্রোতা ঠেলে সুনসান নীরবতায় মোড়া রাজধানীর একটি হাসপাতালের সিসিইউ’র মেডিক্যাল অফিসার হিসেবে দায়িত্ব নিয়েছিলেন কণ্ঠশিল্পী ঐশী। এবার সেই নীরবতা ভেঙে ‘দুষ্টু পোলাপাইন’খ্যাত এই শিল্পী বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে। 

রবিবার (২ এপ্রিল) রাতে হয়ে গেল তার নতুন জীবনের প্রাথমিক সূত্রপাত; আংটিবদল। সুখবরটি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন ঐশীর মা নাসিমা মান্নান।

জানান, চিকিৎসক ঐশীর হবু বরের নাম আরেফিন জিলানী সাকিব। নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা শেষ করে চাকরি করছেন একটি ঔষধ কোম্পানিতে। দু’জনার মধ্যকার পরিচয় প্রায় আড়াই বছরের। অবশেষে দুই পরিবারের সম্মতিতে রবিবার রাতে হয়ে যায় আংটিবদলের আনুষ্ঠানিকতা।

বললেন, ‘ওদের পরিচয় ছিলো দুই আড়াই বছরের। দুজনার পছন্দ ছিলো। পরে পারিবারিকভাবে আমরা এক হলাম। শুভ কাজের সিদ্ধান্ত নিলাম। সে হিসেবেই অনেকটা হুট করে রাতে ছেলের মা এসে আংটি পরিয়ে যান। পরের আনুষ্ঠানিকতাগুলো আমরা পরিকল্পনা করে সবাইকে জানিয়ে করবো। সবার কাছে ওদের নতুন জীবনের জন্য দোয়া চাই।’

মঞ্চে ঐশী কবে নাগাদ বিয়ের বাঁশি বাজছে? এমন প্রশ্নের জবাবে নাসিমা মান্নান জানান, ঈদের পরে দিন-তারিখ চূড়ান্ত হবে। সবাইকে জানানো হবে।

বিষয়টি বিস্ময়কর অথবা মুগ্ধতার। কারণ, ধারাবাহিক গান গাওয়া, প্রকাশ করা আর মঞ্চ মাতানোর পাশাপাশি ঐশী কোন ফাঁকে কঠিনতম এমবিবিএস পাস করেছেন সেটি অনেকেই টের পাননি। শহরের এম এইচ শমরিতা মেডিকেল কলেজ থেকে তিনি ২০২১ সালে চিকিৎসা বিদ্যার এই স্বীকৃতি লাভ করেন। মাঝে এক বছরের প্র্যাকটিস সেশন শেষ করে গত বছরের ২ নভেম্বর যোগ দেন রাজধানীর শমরিতা হাসপাতালে। দায়িত্ব পান কার্ডিওলজি বিভাগের সিসিইউতে মেডিক্যাল অফিসারের।

আরেফিন জিলানী সাকিব সম্প্রতি ঐশী পর পর দুটি হিট গান উপহার দেন। এর একটি ‘দুষ্টু পোলাপাইন’ অন্যটি ‘গাড়ির ম্যাকানিক’। গান দুটিতে যথাক্রমে মডেল হন বলিউডের দুই নায়িকা সানি লিওনি ও ওয়ারিনা হুসাইন। তারও আগে তরুণ গায়িকা ঘরে তুলেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২০।

মা ও দুই ভাইয়ের সঙ্গে ঐশী

/আরআইজে/এমএম/
সম্পর্কিত
ঐশীর কণ্ঠে বিশালের গান
ঐশীর কণ্ঠে বিশালের গান
স্থিরচিত্রে ঐশীর বিয়ের নানান মুহূর্ত
স্থিরচিত্রে ঐশীর বিয়ের নানান মুহূর্ত
হাসতে হাসতে খুন ঐশী, প্রকাশ করলেন হবু বরের ছবি
হাসতে হাসতে খুন ঐশী, প্রকাশ করলেন হবু বরের ছবি
গানের মঞ্চ থেকে হৃদরোগীদের সেবায়
ঐশীর নতুন জীবনগানের মঞ্চ থেকে হৃদরোগীদের সেবায়
বিনোদন বিভাগের সর্বশেষ
মায়ের মৃত্যুর পর ধর্মে আস্থা বেড়ে গেছে: জাহ্নবী
মায়ের মৃত্যুর পর ধর্মে আস্থা বেড়ে গেছে: জাহ্নবী
ওটিটিতে আসছে ‘রাজকুমার’
ওটিটিতে আসছে ‘রাজকুমার’
ফাতিমা: সাধারণ এক নারীর ‘অসাধারণ’ সংগ্রামের ছবি
সিনেমা সমালোচনাফাতিমা: সাধারণ এক নারীর ‘অসাধারণ’ সংগ্রামের ছবি
কান নিয়ে হুমার ‘খোঁচা’ ও প্রত্যাশা
কান নিয়ে হুমার ‘খোঁচা’ ও প্রত্যাশা
ফারিয়াকে চমকে দিলো আফ্রিকান ভক্ত
ফারিয়াকে চমকে দিলো আফ্রিকান ভক্ত