আতিকুল ও তাপসের নির্বাচনি প্রচারে ইসলামি গণতান্ত্রিক পার্টি

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১২:৩৩, জানুয়ারি ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:২৩, জানুয়ারি ২৪, ২০২০

ঢাকার দুই সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার ফজলে নূর তাপসের নির্বাচনি প্রচারে শনিবার (২৫ জানুয়ারি) থেকে যুক্ত হচ্ছে ইসলামী গণতান্ত্রিক পার্টি।

শুক্রবার (২৪ জানুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা জানান দলটির চেয়ারম্যান এম এ আউয়াল।

এসময় তিনি বলেন, ‘আতিকুল ইসলাম ও ফজলে নূর তাপসের কাছে সমন্বিত নগর ব্যবস্থাপনা দেখতে চায় ইসলামি গণতান্ত্রিক পার্টি। ইতোমধ্যে তাদের প্রচারে সাধারণ মানুষের কাছে তা স্পষ্ট হয়েছে। এই দুই মেয়র প্রার্থীর ওপর আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। তাই আমাদের দলের নেতাকর্মী ও সমর্থকদের এই দুই প্রার্থীর পক্ষে কাজ করার আহ্বান জানাচ্ছি।’

তিনি আরও বলেন, ‘নির্বাচনি কাজ পরিচালনার জন্য আমাদের পার্টি ইতোমধ্যে দুটি কমিটি গঠন করেছে। ডিএনসিসিতে আমাদের দলের পক্ষ থেকে প্রেসিডিয়াম সদস্য জগদীশ সরকার ও ডিএসসিসিতে প্রেসিডিয়াম সদস্য কাজী মাহমুদ আহমেদ নেতৃত্ব দেবেন। আমরা আগামীকাল ২৫ জানুয়ারি থেকে শেখ হাসিনা মনোনীত এই দুই মেয়র প্রার্থীর প্রচার কাজে যুক্ত হবো।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দলটির মহাসচিব এডভোকেট মো. নুরুল ইসলাম খান, প্রেসিডিয়াম সদস্য কাজী মাসুদ আহমেদ, মাওলানা মেহেদি হাসান বুলবুল প্রমুখ।

 

 

/এইচএন/এএইচ/এপিএইচ/

লাইভ

টপ