কমিউনিস্ট নেতা সামাদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৪৯, জুলাই ০৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৪৯, জুলাই ০৮, ২০২০

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) এর সাধারণ সম্পাদক ডা. এম. এ. সামাদের বিরুদ্ধে তার মালিকানাধীন ফ্ল্যাটের ভাড়াটিয়ার দায়ের করা মামলাকে মিথ্যা আখ্যায়িত করে তা প্রত্যাহারের দাবি জানিয়েছে সংগঠনটি। বুধবার (৮ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) আয়োজিত এক মানববন্ধন থেকে এই দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সামাদের বিরুদ্ধে করা মামলাটি সম্পূর্ণভাবে ভিত্তিহীন। যিনি এই মামলার বাদী, তিনি সামাদের নিজস্ব মালিকানাধীন শান্তিনগরের অবস্থিত ফ্ল্যাটের ভাড়াটিয়া। ভাড়াটিয়া বিগত পাঁচ মাস ধরে ভাড়া পরিশোধ করেন না। সামাদ ভাড়া পরিশোধ করতে বললে নানা টালবাহানা করেন। পাঁচ মাসের ভাড়া এক লাখ ৩০ হাজার টাকা যাতে দিতে না হয় এবং তিনি যাতে ভাড়া না দিয়ে বাসা ছাড়তে পারেন সেজন্য তিনি উদ্দেশ্য প্রণোদিতভাবে এই মিথ্যা চুরির মামলা করেন।

বক্তারা দাবি করে বলেন, অবিলম্বে এই হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহার, প্রতারক ভাড়াটিয়ার কাছে পাওনা ভাড়া আদায় এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সদস্য সামছুল হক সরকার, সোনার বাংলা পার্টির সাধারণ সম্পাদক সৈয়দ হারুন অর রশিদ, সমাজতান্ত্রিক মজদুর পার্টির সাধারণ সম্পাদক ও গণতান্ত্রিক বাম ঐক্যের সমন্বয়ক ডা. সামছুল আলম প্রমুখ।

 

 

/এইচএন/এএইচ/

লাইভ

টপ