X
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

সেকশনস

খুলনা উপকূলে বাঁধ ভেঙে প্লাবিত লোকালয়

আপডেট : ২৬ মে ২০২১, ১৮:০৭

ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে খুলনার কয়রা, দাকোপ ও পাইকগাছা উপকূলে বাঁধ ভেঙে জোয়ারের পানি লোকালয়ে প্রবেশ করেছে। প্লাবিত হয়েছে বহুগ্রাম। লবণপানি প্রবেশ করায় লোকালয়, ফসলি জমি ও মৎস্য ঘের হুমকির মধ্যে পড়েছে।

বুধবার (২৬ মে) ভোর থেকে কয়রা উপকূলে থেমে থেমে হালকা বৃষ্টি শুরু হয়। সকাল ৮টার পরপরই সূর্যের দেখা মেলে। এরপর কখনও গুড়ি গুড়ি আবার কখনও ঝড়ো বৃষ্টি। ফের রোদ। এভাবেই রোদ-বৃষ্টির খেলা চলে। এরপরই ঝড়ো বাতাস ও বৃষ্টি শুরু হয়।
বেলা ১১টার পর থেকে জোয়ারের পানি বাড়তে শুরু করে। উত্তাল ঢেউ এসে আঘাত করে দুর্বল বেড়িবাঁধে। প্রথম পর্যায়ে বাঁধ উপচে পানি লোকালয়ে প্রবেশ করতে শুরু করে। পরবর্তীতে নদী উত্তাল হয়ে উঠলে বিভিন্ন স্থানে বেড়িবাঁধ ভেঙে যায়। সেখান থেকে লোকালয়ে নদীর নোনা পানি প্রবেশ করে। প্লাবিত হয় বিভিন্ন গ্রাম।

মহারাজপুর ইউনিয়নের দশহালিয়া গ্রামের আসমা বেগম বলেন, ঝড় আসলে বেড়িবাঁধ ভেঙে পানি বাড়িতে প্রবেশের আতঙ্কে থাকতে হয়। আম্পানেও ঘরবাড়ি প্লাবিত হয়েছিল। আজও বাঁধ ভেঙে জোয়ারের পানিতে ঘর প্লাবিত হয়েছে।

খুলনার কয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনিমেষ বিশ্বাস বলেন, উপজেলার বিভিন্ন স্থানে বেড়িবাঁধ ভেঙে ও উপচে লোকালয়ে পানি প্রবেশ করেছে। তবে কতগুলো গ্রাম প্লাবিত হয়েছে তার সঠিক পরিসংখ্যান এখনই দেওয়া সম্ভব হচ্ছে না।

উত্তরবেদকাশির আংটিহারা, জোড়শিং, উত্তর বেদকাশির কাতিরভেড়ি, কয়রা সদরের ৪ ও ৫ নং কয়রা, মহারাজপুরের তেঁতুলতলার তিন কিলোমিটার, মকবাড়ি ও দশহালিয়া গ্রামে জোয়ারের পানি উপচে ও বেড়িবাঁধ ভেঙে পানি লোকালয়ে প্রবেশ করেছে।

এদিকে উপজেলার মদিনাবাদ লঞ্চঘাট এলাকায় সিপিপির স্বেচ্ছাসেবকরা কয়রা হামকুড়ো এলাকায় জোয়ারের পানিতে বেড়িবাঁধে ফাটল ধরায় মাইকিং করেছে। তারা বলছে, সকলের সহযোগিতার প্রয়োজন। একে অপরের পাশে দাড়িয়ে বেড়িবাঁধ মেরামত করার আহ্বান জানিয়েছেন তারা।

মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান জিএম আব্দুল্লাহ আল মামুন বলেন, দশহালিয়া গ্রামে সকাল থেকে স্বেচ্ছাসেবীরা দুর্বল ও ঝুঁকিপূর্ণ বেড়িবাঁধ মেরামতে কাজ শুরু করে। বেলা ১১টার পর থেকে জোয়ারের পানি বেড়িবাঁধ উপচে পানি প্রবেশ করে লোকালয়ে। একপর্যায়ে অসংখ্য জায়গাতে বেড়িবাঁধ ভেঙে যায়। প্লাবিত হয় লোকালয়।

পাইকগাছা ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকী বলেন, বিভিন্ন এলাকা প্লাবিত হয়েছে। সোলাদানা, গড়ইখালী, রাড়ুলী, কোপিলমুনি, লতা, দেলুটি এই ছয়টি ইউনিয়নের বিভিন্ন স্থানে বাঁধ উপচে প্লাবিত হয়েছে লোকালয়। অনেক স্থানে বেড়িবাঁধ ভেঙে গেছে। অনেকেই আশ্রয় কেন্দ্রে রাত থেকে রয়েছে। তাদের খাবার ব্যবস্থা করা হয়েছে। বেড়িবাঁধ মেরামতে আমাদের কর্মী এবং এলাকাবাসী কাজ করছেন। এখনও প্লাবিত হওয়া গ্রামের সংখ্যা জানতে পারিনি। জানার চেষ্টা করা হচ্ছে।

দাকোপ উপজেলার কামনীবাসিয়া, পানখালী এবং মেরিন কোম্পানির আশপাশ সহ বিভিন্ন স্থানে বেড়িবাঁধ উপচে ও ভেঙে লোকালয় প্লাবিত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

খুলনার আঞ্চলিক আবহাওয়া কার্যালয়ের সিনিয়র আবহাওয়াবিদ আমিরুল আজাদ বলেন, ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। ঝড় ও পূর্ণিমার কারণে জোয়ারের পানি বৃদ্ধি পেয়েছে।

পাউবো সাতক্ষীরা বিভাগ-২-এর পরিচালন ও রক্ষণাবেক্ষণ শাখার নির্বাহী প্রকৌশলী মো. রাশিদুর রহমান বলেন, কয়রা উপজেলার ২৬টি স্থানের বাঁধ ঝুঁকিপূর্ণ। জোয়ারের পানির উচ্চতা বৃদ্ধি এবং বাতাসের তীব্রতা বাড়ার কারণে কিছু এলাকায় পানি প্রবেশ করতে পারে।

/এমআর/

সম্পর্কিত

বাংলা ট্রিবিউনের সাংবাদিক সবুজের মায়ের মৃত্যুবার্ষিকী পালিত

বাংলা ট্রিবিউনের সাংবাদিক সবুজের মায়ের মৃত্যুবার্ষিকী পালিত

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক সবুরের জামিন

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক সবুরের জামিন

রুদ্রের চলে যাওয়ার ৩০ বছর

রুদ্রের চলে যাওয়ার ৩০ বছর

প্রতিনিয়ত হটস্পট বদলাচ্ছে করোনা, এরপর কোথায়?

প্রতিনিয়ত হটস্পট বদলাচ্ছে করোনা, এরপর কোথায়?

ফোনে আড়িপাতা বন্ধে তদন্ত চেয়ে রিটের আদেশ ২৯ সেপ্টেম্বর

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৩:১২

ফোনে আড়িপাতা প্রতিরোধে নিশ্চয়তা ও ফাঁস হওয়া ঘটনাগুলোর তদন্ত চেয়ে দায়ের করা রিটের আদেশ ঘোষণার জন্য আগামী ২৯ সেপ্টেম্বর পুনরায় দিন ধার্য করেছেন হাইকোর্ট।

রবিবার (১৯ সেপ্টেম্বর) বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মুস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে শুনানিতে ছিলেন অ্যাটর্নি জেনারেল এএম আমিন উদ্দিন। তার সঙ্গে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিপুল বাগমার। অন্যদিকে রিটের শুনানির পক্ষে ছিলেন অ্যাডভোকেট মোহাম্মদ শিশির মনির। টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা-বিটিআরসি’র পক্ষে শুনানি করেন ব্যারিস্টার রেজা-ই রাকিব।

এর আগে ফোনে আড়িপাতা প্রতিরোধে নিশ্চয়তা ও ফাঁস হওয়া ঘটনাগুলোর তদন্ত চেয়ে গত ১০ আগস্ট হাইকোর্টে রিট দায়ের করা হয়। সুপ্রিম কোর্টের ১০ আইনজীবী এ রিট দায়ের করেন। রিটকারী আইনজীবীরা হলেন, অ্যাডভোকেট মুস্তাফিজুর রহমান, রেজওয়ানা ফেরদৌস, উত্তম কুমার বনিক, শাহ নাবিলা কাশফী, ফরহাদ আহমেদ সিদ্দীকী, মোহাম্মদ নওয়াব আলী, মোহাম্মদ ইবরাহিম খলিল, জিএম মুজাহিদুর রহমান (মুন্না), ইমরুল কায়েস এবং একরামুল কবির।

রিট আবেদনে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব এবং বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের চেয়ারম্যানকে বিবাদী করা হয়।

রিট আবেদনে ২০১৩ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত সংঘটিত ২০টি আড়িপাতার ঘটনা উল্লেখ করা হয়। তার মধ্যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তৎকালীন বিরোধীদলীয় নেত্রী খালেদা জিয়ার সংলাপ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ফোনালাপ, প্রয়াত সিনিয়র আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমেদ ও রাজশাহী মহানগর পুলিশের সহকারী কমিশনার নাজমুল হাসানের ফোনালাপ, ভিকারুন্নিসা নুন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের ফোনালাপ, মাওলানা মামুনুল হকের ফোনালাপ, যশোর-৬ সংসদীয় আসনের সদস্য শাহীন চাকলাদারের ফোনালাপ, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরীর (নিক্সন)ফোনালাপ, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যার ফোনালাপ, সাবেক ডাকসু ভিপি নুরুল হক নুরের ফোনালাপ উল্লেখযোগ্য। এসকল আড়িপাতার ঘটনা বাংলাদেশের গণমাধ্যমে বহুল প্রচারিত হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়।

রিট আবেদনে আরও উল্লেখ করা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধানের ৪৩ অনুচ্ছেদে চিঠিপত্র ও যোগাযোগের অন্যান্য উপায়ের গোপনীয়তা সংরক্ষণ নাগরিকের মৌলিক অধিকার হিসেবে স্বীকৃত। এই অধিকার সংবিধান কর্তৃক নিশ্চিত করা হয়েছে। অর্থাৎ সংবিধানের তৃতীয়ভাগে উল্লেখিত মৌলিক অধিকারসমূহের মধ্যে যোগাযোগের ক্ষেত্রে ব্যক্তিগত গোপনীয়তা সংরক্ষণ অন্যতম। এছাড়াও ২০০১ সালের ১৬ এপ্রিল বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি অ্যাক্ট করা হয়। এই আইনের ধারা ৬ অনুযায়ী টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন প্রতিষ্ঠিত হয়। ধারা ৩০ (চ) অনুযায়ী টেলিযোগাযোগের একান্ততা রক্ষা নিশ্চিত করা এই কমিশনের দায়িত্ব। কিন্তু লক্ষ্য করা যাচ্ছে যে, এই ধরণের ফোনালাপ ফাঁসের ঘটনা অহরহ ঘটছে। অথচ বাংলাদেশের সংবিধান ও প্রচলিত আইন অনুযায়ী কমিশনের দায়িত্ব হল ব্যক্তিগত গোপনীয়তা সংরক্ষণ নিশ্চিত করা।

/বিআই/এমএস/

সম্পর্কিত

মির্জা ফখরুলের মামলার চার্জগঠন পেছালো

মির্জা ফখরুলের মামলার চার্জগঠন পেছালো

আদালতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

আদালতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

ওয়াকিটকি-মোটরবাইকসহ ভুয়া ইন্সপেক্টর গ্রেফতার

ওয়াকিটকি-মোটরবাইকসহ ভুয়া ইন্সপেক্টর গ্রেফতার

সবজির আড়ালে সৌদিতে ইয়াবা পাচারের চেষ্টা 

সবজির আড়ালে সৌদিতে ইয়াবা পাচারের চেষ্টা 

পার্থ গোপালের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১২:২১

ঘুষ গ্রহণ ও মানিলন্ডারিং আইনের মামলায় সিলেট কেন্দ্রীয় কারাগারের বরখাস্ত হওয়া উপ-মহাপরিদর্শক (ডিআইজি প্রিজনস) পার্থ গোপাল বণিকের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

উচ্চ আদালতের নির্দেশনা অনুযায়ী আজ রবিবার (১৯ সেপ্টেম্বর) ঢাকার বিশেষ জজ আদালত-৪ এর বিচারক শেখ নাজমুল আলমের আদালতে আত্মসমর্পণ করে আইনজীবী অ্যাডভোকেট এহসানুল হক সমাজীর মাধ্যমে জামিনের জন্য আবেদন করেন পার্থ গোপাল বণিক। অপরদিকে মামলার বাদী দুর্নীতি দমন কমিশনের (দুদক) পক্ষে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে কর্মরত থাকাকালে পার্থ গোপাল বণিকের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ২০১৯ সালের ২৮ জুলাই জিজ্ঞাসাবাদের পর তাকে নিয়ে রাজধানীর ধানমন্ডির একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে নগদ ৮০ লাখ টাকা উদ্ধার করে দুদকয়। পরে তাকে আটক করা হয়। মামলাটিতে চলতি বছর ১৭ জুন ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ইকবাল হোসেনের ভার্চুয়াল আদালতে প্রায় এক মাসের জামিন পান সাবেক এই কারা কর্মকর্তা। এরপর তিনি কারামুক্ত হন।

এই ‘অস্বাভাবিক পন্থায় জামিন’ বিষয়টি এক পর্যায়ে উচ্চ আদালতে গড়ায়। পরে মামলাটি সংশ্লিষ্ট আদালত থেকে বদলি করে বিশেষ জজ আদালত-৪ এ পাঠানো হয়। আর পার্থ গোপাল বণিককে ‘অস্বাভাবিক পন্থায়’ জামিন দেওয়ার ঘটনায় ঢাকার বিশেষ জজ আদালত–৫ এর বিচারক ইকবাল হোসেন হাইকোর্টে ক্ষমাও প্রার্থনা করেন।

গত ২ সেপ্টেম্বর পার্থ বণিকের জামিন বাতিল করে ২০ সেপ্টেম্বরের মধ্যে তাকে আত্মসমর্পণের নির্দেশ দেন হাইকোর্ট। সেই অনুযায়ী আজ আদালতে আত্মসমর্পণ করে পুনরায় জামিন প্রার্থনা করেন পার্থ গোপাল। মামলাটিতে আগামী ২২ সেপ্টেম্বর সাক্ষ্যগ্রহণের তারিখ ধার্য রয়েছে।

আরও পড়ুন:

সাবেক ডিআইজি প্রিজনস পার্থ গোপালের জামিন 
ডিআইজি প্রিজনস পার্থ গোপালের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল
ডিআইজি প্রিজনস পার্থর বিরুদ্ধে দুদকের মামলা

/এমএইচজে/ইউএস/

সম্পর্কিত

ডিআইজি প্রিজনস পার্থ গোপালের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২৪ আগস্ট

ডিআইজি প্রিজনস পার্থ গোপালের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২৪ আগস্ট

ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিকের জামিন বাতিল চাইবে দুদক

ডিআইজি প্রিজনস পার্থ গোপাল বণিকের জামিন বাতিল চাইবে দুদক

মির্জা ফখরুলের মামলার চার্জগঠন পেছালো

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৮

রাজধানীর পল্টন থানায় ২০১৮ সালের দায়ের করা বিস্ফোরক ও হত্যাচেষ্টার অভিযোগের মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্যান্য আসামির চার্জগঠন শুনানি পেছালো। চার্জগঠন শুনানি পিছিয়ে আগামী ২১ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

আজ রবিবার (১৯ সেপ্টেম্বর) মামলাটির চার্জগঠনের জন্য দিন ধার্য ছিলো। কিন্ত এই মামলায় আসামি তানভির আদিল বাবু, শফিউল বারী বাবুসহ তিনজন মারা গেছেন। মৃত্যু বিষয়ে আদালতে প্রতিবেদন না আসায় চার্জগঠন শুনানি পেছানোর আবেদন করেন বিএনপি পক্ষের আইনজীবীরা।

এরপর শুনানি শেষে ঢাকা অতিরিক্ত মহানগর দায়রা জজ-৫ ফাতেমা ফেরদৌসের আদালত চার্জগঠন শুনানির জন্য নতুন এই দিন ধার্য করেন।

এদিন আদালতে ৫১ জন আসামির মধ্যে ৩৫ জন তাদের হাজিরা দেন।

আরও পড়ুন:
আদালতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল 

/এমএইচজে/ইউএস/

সম্পর্কিত

আদালতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

আদালতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

ওয়াকিটকি-মোটরবাইকসহ ভুয়া ইন্সপেক্টর গ্রেফতার

ওয়াকিটকি-মোটরবাইকসহ ভুয়া ইন্সপেক্টর গ্রেফতার

সবজির আড়ালে সৌদিতে ইয়াবা পাচারের চেষ্টা 

সবজির আড়ালে সৌদিতে ইয়াবা পাচারের চেষ্টা 

আদালতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৩

রাজধানীর পল্টন থানায় ২০১৮ সালে দায়ের হওয়া বিস্ফোরক ও হত্যাচেষ্টার অভিযোগের মামলায় ঢাকার মহানগর দায়রা জজ আদালতে হাজিরা দিতে এসেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্যান্য আসামিরা। 

আজ রবিবার (১৯ সেপ্টেম্বর) অতিরিক্ত মহানগর দায়রা জজ-৫ ফাতেমা ফেরদৌসের আদালতে সকাল ১১টায় মামলাটির অভিযোগ গঠন শুনানির অনুষ্ঠিত হবে। সংশ্লিষ্ট আদালতের বিশেষ পাবলিক প্রসিকিউটর এ এফ এম রিয়াজির রহমান রুমেল এ তথ্য নিশ্চিত করেন।

এদিন আসামিপক্ষে হাজিরা গ্রহণ করেছেন আইনজীবী মো. জিয়া উদ্দিন জিয়া। প্রায় অর্ধ শতাধিক আইনজীবী তার সঙ্গে আদালতে উপস্থিত রয়েছেন।

আইনজীবী জিয়া উদ্দিন জিয়া জানান, আজ আদালতে ৫১ আসামির মধ্যে ৩৫ জন তাদের হাজিরা দিয়েছেন। তবে আরও কয়েকজন হাজিরা দিতে আসতে পারেন, এ ছাড়াও কিছু আসামি এখনও পলাতক।

/এমএইচজে/ইউএস/

সম্পর্কিত

ফোনে আড়িপাতা বন্ধে তদন্ত চেয়ে রিটের আদেশ ২৯ সেপ্টেম্বর

ফোনে আড়িপাতা বন্ধে তদন্ত চেয়ে রিটের আদেশ ২৯ সেপ্টেম্বর

মির্জা ফখরুলের মামলার চার্জগঠন পেছালো

মির্জা ফখরুলের মামলার চার্জগঠন পেছালো

ওয়াকিটকি-মোটরবাইকসহ ভুয়া ইন্সপেক্টর গ্রেফতার

ওয়াকিটকি-মোটরবাইকসহ ভুয়া ইন্সপেক্টর গ্রেফতার

আগারগাঁওয়ে ছয়তলা ভবন থেকে পড়ে যুবকের মৃত্যু

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৪২

রাজধানীর আগারগাঁওয়ের তালতলা এলাকায় ছয়তলা ভবনের ছাদ থেকে নিচে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। মো. আরিফুল ইসলাম শান্ত (২৩) নামের ওই যুবক মেট্রোরেলের ক্রেনের রেজারম্যান (শ্রমিক) ছিলেন।

নিহতের চাচা আব্দুল হান্নান জানান, শান্তর রাতে মেট্রোরেলে ডিউটি ছিল। বিকালে তালতলার ভাড়া বাসার ছয় তলার ছাদ থেকে পড়ে যায় সে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল এবং পরে সন্ধ্যা ৭টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক)ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সে মারা যায়।

আব্দুল হান্নান আরও  জানান, শান্তর রুমমেটদের থেকে যতটুকু জেনেছি, বিকালে খাওয়া-দাওয়া করে রুম থেকে মোবাইলে কথা বলতে বলতে ছাদে উঠে সে। পরে সেখান থেকে অসাবধানতাবসত নিচে পড়ে যায়।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মৃত শান্ত হবিগঞ্জ সদরের শংকরপাশা গ্রামের মো. সালেক মিয়ার ছেলে। তিনি আগারগাঁও তালতলার একটি ভবনে ম্যাসে থাকতেন । 

 

 

 

/এআইবি/আরটি/আইএ/

সম্পর্কিত

বুড়িগঙ্গা রক্ষায় সকলকে এগিয়ে আসার আহ্বান 

বুড়িগঙ্গা রক্ষায় সকলকে এগিয়ে আসার আহ্বান 

সিআরবি রক্ষায় সাংস্কৃতিক প্রতিবাদে মুখর শাহবাগ

সিআরবি রক্ষায় সাংস্কৃতিক প্রতিবাদে মুখর শাহবাগ

‘ক্ষতিগ্রস্ত গ্রাহকদের টাকা ফেরতের ব্যবস্থা নিতে হবে’

‘ক্ষতিগ্রস্ত গ্রাহকদের টাকা ফেরতের ব্যবস্থা নিতে হবে’

ডিজিটাল নিরাপত্তায় ৯৯৯ সংযুক্তির দাবি

ডিজিটাল নিরাপত্তায় ৯৯৯ সংযুক্তির দাবি

সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

বাংলা ট্রিবিউনের সাংবাদিক সবুজের মায়ের মৃত্যুবার্ষিকী পালিত

বাংলা ট্রিবিউনের সাংবাদিক সবুজের মায়ের মৃত্যুবার্ষিকী পালিত

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক সবুরের জামিন

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক সবুরের জামিন

রুদ্রের চলে যাওয়ার ৩০ বছর

রুদ্রের চলে যাওয়ার ৩০ বছর

প্রতিনিয়ত হটস্পট বদলাচ্ছে করোনা, এরপর কোথায়?

প্রতিনিয়ত হটস্পট বদলাচ্ছে করোনা, এরপর কোথায়?

‘আমাদের ঠিকানায় চিঠিও আসবে’

‘আমাদের ঠিকানায় চিঠিও আসবে’

ইয়াসে ক্ষতিগ্রস্ত বাঁধ মেরামত কাজ সন্তোষজনক

ইয়াসে ক্ষতিগ্রস্ত বাঁধ মেরামত কাজ সন্তোষজনক

সারাদেশে দমকা হাওয়াসহ বৃষ্টি, বাড়তে পারে জোয়ারের পানি

ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবসারাদেশে দমকা হাওয়াসহ বৃষ্টি, বাড়তে পারে জোয়ারের পানি

ইয়াসের জোয়ারে ভেসে গেছে নিঝুমদ্বীপের হরিণ

ইয়াসের জোয়ারে ভেসে গেছে নিঝুমদ্বীপের হরিণ

ঘূর্ণিঝড় ইয়াস গভীর নিম্নচাপে পরিণত, থাকছে ৩ নম্বর সতর্ক সংকেত

ঘূর্ণিঝড় ইয়াস গভীর নিম্নচাপে পরিণত, থাকছে ৩ নম্বর সতর্ক সংকেত

সর্বশেষ

ফোনে আড়িপাতা বন্ধে তদন্ত চেয়ে রিটের আদেশ ২৯ সেপ্টেম্বর

ফোনে আড়িপাতা বন্ধে তদন্ত চেয়ে রিটের আদেশ ২৯ সেপ্টেম্বর

১০ হাজার হাইতির অভিবাসীকে ফেরত পাঠাবে যুক্তরাষ্ট্র

১০ হাজার হাইতির অভিবাসীকে ফেরত পাঠাবে যুক্তরাষ্ট্র

যশোরে তিন ফুট উচ্চতার বর-কনের ধুমধামে বিয়ে

যশোরে তিন ফুট উচ্চতার বর-কনের ধুমধামে বিয়ে

প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে চাকরির সুযোগ

প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে চাকরির সুযোগ

জাপার ভাইস চেয়ারম্যান হলেন সংগীতশিল্পী শাফিন আহমেদ

জাপার ভাইস চেয়ারম্যান হলেন সংগীতশিল্পী শাফিন আহমেদ

© 2021 Bangla Tribune