ফার্স্ট লেডির কর্মকর্তা হচ্ছেন হোয়াইট হাউসের মুখপাত্র

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ২৩:৪৬, এপ্রিল ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:১৫, এপ্রিল ০৮, ২০২০

যুক্তরাষ্ট্রের ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পের চিফ অব স্টাফ হওয়ার পরিকল্পনা ঘোষণা করেছেন হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারি স্টেফাইন গ্রিসাম। মঙ্গলবার এই পরিকল্পনা ঘোষণা করেছেন তিনি। উর্ধ্বতন এক মার্কিন কর্মকর্তা জানিয়েছেন, প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পুনর্নির্বাচনি প্রচার শিবিরের মুখপাত্র কাইলেহ ম্যাকেন্যানি নিতে পারেন গ্রিসামের বর্তমান দায়িত্ব। হোয়াইট হাউজের নতুন চিফ অব স্টাফের প্রভাবেই এই রদবদল আসছে বলে ধারণা করছে ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স।হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি স্টেফাইন গ্রিসাম

হোয়াইট হাউজের যোগাযোগ পরিচালক ও প্রধান মুখপাত্রের দায়িত্ব পালন করছিলেন স্টেফাইন গ্রিসাম। তবে এবার তিনি আবারও নিজের পরিচিত গন্ডিতেই ফিরতে যাচ্ছেন। এর আগে তিনি ফার্স্টলেডির যোগাযোগ পরিচালকের কাজ করেছেন।

রয়টার্স জানিয়েছে, যোগাযোগ পরিচালক এবং প্রেস সেক্রেটারি দুটি আলাদা পদের জন্য দুজনকে নিয়োগের বিষয়টি বিবেচনা করছেন প্রেসিডেন্ট ট্রাম্প। পরিস্থিতি সম্পর্কে অবগত এক মার্কিন কর্মকর্তা জানান, ট্রাম্পের কট্টর সমর্থক মার্ক মিয়োডোসকে নতুন প্রেস সেক্রেটারি নিয়োগের পরিকল্পনা চলছে। এছাড়া পেন্টাগনের মুখপাত্র অ্যালিসা ফারাহ যোগাযোগ পরিচালক হিসেবে নিয়োগ পেতে পারেন। তিনি একসময় ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের মুখপাত্রের দায়িত্ব পালন করেছেন। 

/জেজে/

সম্পর্কিত

লাইভ

টপ