বিজয়ী হয়ে ধানমন্ডির জলাবদ্ধতা নিরসনের অঙ্গীকার শফিউল ইসলাম মহিউদ্দিনের

Send
সাদ্দিফ অভি
প্রকাশিত : ২২:৩৭, মার্চ ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:১২, মার্চ ২২, ২০২০

বিজয়ী হওয়ার পর শফিউল ইসলাম মহিউদ্দিন

ঢাকা ১০ আসনে ( ধানমন্ডি- কলাবাগান-নিউমার্কেট-হাজারীবাগ) নবনির্বাচিত সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন। করোনা আতঙ্কের মধ্যে অনুষ্ঠিত ভোটে মাত্র ১৬ হাজার ভোটে আজ শনিবার (২১ মার্চ) নির্বাচিত হন তিনি। জয়লাভের পর প্রতিক্রিয়ায় তিনি বিজয়ী করার জন্য এলাকাবাসীকে অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি করোনা আতঙ্কে যাতে দেশের মানুষ ক্ষতিগ্রস্ত না হয় সেজন্য সবার সহযোগিতা চেয়েছেন। তিনি জানান, দায়িত্ব নিয়েই এলাকার জলাবদ্ধতা নিরসনে কাজ করবেন। বিজয়ী হওয়ার পর শনিবার রাতে বাংলা ট্রিবিউনকে দেওয়া এক প্রতিক্রিয়ায় এসব কথা বলেন তিনি।

এর আগে এই আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হওয়ায় পদ থেকে পদত্যাগ করেন। নির্বাচন কমিশন ঢাকা-১০ আসন শূন্য ঘোষণা করে। শনিবার (২১ মার্চ) এই আসনে উপ নির্বাচন অনুষ্ঠিত হয়। এদিন রাতে বেসরকারিভাবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিনকে জয়ী ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।

নির্বাচনে জয় লাভের পর প্রতিক্রিয়ায় শফিউল ইসলাম মহিউদ্দিন আরও বলেন, আমি ঢাকা-১০ আসনের মানুষের কাছে আমার যে পরিকল্পনা দিয়েছি সেটা পালনের চেষ্টা করবো। একজন সংসদ সদস্যের যে দায়িত্ব সেটা যথাযথ পালনের চেষ্টা করবো। বাংলাদেশের ভিশনারি লিডার শেখ হাসিনার গতিশীলতা ও উন্নয়নের জায়গাগুলো, তার দুর্নীতিবিরোধী, মাদকবিরোধী এবং সন্ত্রাসবিরোধী যেসব কার্যক্রম আছে সেগুলো বেগবান করতে কাজ করবো।

তিনি আরও বলেন, আমার আগের যিনি সংসদ সদস্য ছিলেন উনি কিন্তু অনেক কাজ করে গেছেন এই আসনে। এই আসনে ব্যাপক উন্নয়ন হয়েছে। এখন কিছু জায়গায় পানির সমস্যা আছে, সেখানে পাম্প বসাতে হবে। কিছু জায়গায় গ্যাসের চাপ কম, কিছু জায়গায় জলাবদ্ধতা আছে। এসব সমস্যা খুব দ্রুত সমাধান করতে চেষ্টা করবো।

শফিউল বলেন, আমাদের সবচেয়ে বড় সমস্যা করোনা ভাইরাস। আল্লাহ যেন করোনা ভাইরাস থেকে আমাদের মুক্তি দেয়। করোনায় যেন আমাদের মানুষগুলো ক্ষতিগ্রস্ত না হয়। সবাই যাতে সচেতনভাবে কাজ করি। আল্লাহ যেন সহজে আমাদের এটা থেকে মুক্তি দেন। আর সবার সহযোগিতা চাই।

ছবি: নাসিরুল ইসলাম 

 

/এসও/টিএন/

লাইভ

টপ