কোনোভাবেই মাঠ থেকে সরে যাবো না: তাবিথ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:১৩, জানুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:২৪, জানুয়ারি ১৭, ২০২০

নির্বাচনি প্রচারকালে তাবিথভোটের অধিকার আদায়ের লড়াইয়ে ঢাকাবাসীকে শরিক হওয়ার আহ্বান জানিয়ে বিএনপির ঢাকা উত্তর সিটি মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, ‘কোনোভাবেই নির্বাচনের মাঠ থেকে সরে যাবো না।’ শুক্রবার (১৭ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুরে নির্বাচনি প্রচারণার সময় তিনি এই আহ্বান জানান।

এসময় তাবিথ আউয়াল বলেন, ‘আমরা জনগণের অধিকার আদায়ের লড়াইয়ে নেমেছি, যথেষ্ট সাড়া পাচ্ছি। অনেক প্রতিকূলতার মধ্যেও সাধারণ মানুষ ছুটে আসছেন, আমাদেরকে আশ্বস্ত করছেন, সাহস দিচ্ছেন। এভাবেই ৩০ জানুয়ারি পর্যন্ত সবাইকে মাঠে থাকতে হবে। অধিকার আদায়ের এই লড়াইয়ে সবাইকে শরীক হতে হবে। কোনোভাবেই মাঠ থেকে সরে যাবো না।’

গণসংযোগকালে তাবিথ আউয়াল লিফলেট হাতে তুলে দিয়ে সব বয়সী মানুষের কাছে ভোট প্রার্থনা করেন। এসময় ভোটারদের কাছে এলাকার নানা সমস্যা ও অভিযোগ শুনেন। নির্বাচিত হলে সব সমস্যা সমাধান করা হবে বলে আশ্বস্ত করেন।

সকালে মোহাম্মদপুর রাজিয়া সুলতানা রোডে গণসংযোগকালে আধুনিক ঢাকার প্রতিশ্রুতি দিয়ে তাবিথ আউয়াল বলেন, ‘ঢাকা শহর বসবাসের অযোগ্য হয়ে পড়েছে। রাস্তা-ঘাট, ড্রেনেজ, স্যুয়ারেজসহ নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে নগরবাসী। নির্বাচিত হলে আমরা সকল নাগরিক সুবিধা নিশ্চিত করে আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছি।’

তিনি আরও বলেন, ‘জনগণ ভোট দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছে। নির্বাচন সুষ্ঠু হলে ধানের শীষের বিজয় কেউ আটকাতে পারবে না।’

এরপর শ্যামলী শাহী মসজিদে জুমার নামাজ শেষ করে খিলজি রোড হয়ে বাবর রোড এলাকায় গণসংযোগ করেন তাবিথ।

এছাড়াও গণসংযোগ করা হয় মোহাম্মদপুরের বাবর রোড হয়ে হুমায়ূন রোড, ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ, শাহজাহান রোড, সৈয়দ রোড, টাউন হল, জাকির হোসেন রোড, ২৯ নম্বর ওয়ার্ডের তাজমহল রোড, ক্যাম্প বাজার, কাদেরিয়া মাদ্রাসা, কৃষি মার্কেট, মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ,  ৩৩ নম্বর ওয়ার্ডের মোহম্মাদীয়া হাউজিং ও নবোদয় এলাকায় এবং ৩০ নম্বর ওয়ার্ডের শেখের টেক, বায়তুল আমান হাউজিং ও আদাবর এলাকায়।

/এসও/এনএস/

লাইভ

টপ