X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

সংবাদ সম্মেলনে পরীমণি: এখন নয়, জবাব দেবো পর্দায়

বিনোদন রিপোর্ট
২৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪২আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২১, ০০:৩৬

সংবাদ সম্মেলনে পরীমণি: এখন নয়, জবাব দেবো পর্দায় এখন নয়, জবাব দেবো সিনেমার পর্দায়—জেল থেকে ফিরে প্রথম সংবাদ সম্মেলনে এসে এমনটাই বললেন পরীমণি। যিনি এরইমধ্যে পরিচিতি পেয়েছেন ঢালিউডের বীরকন্যা প্রীতিলতা হিসেবে।

ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামে আত্মাহুতিদানকারী প্রথম নারী শহীদ বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করছেন রাশিদ পলাশ। গোলাম রাব্বানীর চিত্রনাট্যে এতে নাম ভূমিকায় অভিনয় করছেন পরীমণি।

সংবাদ সম্মেলনে পরীমণি: এখন নয়, জবাব দেবো পর্দায় মূলত ‘প্রীতিলতা’র বিষয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে, শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকাল ৫টায়। এতে পরীমণি ছাড়াও উপস্থিত ছিলেন এর নির্মাতা, নাট্যকার, অভিনেত্রী শম্পা রেজাসহ সংশ্লিষ্টরা।

জেল থেকে মুক্তির ২৪ দিনের মাথায় আয়োজিত এই সংবাদ সম্মেলনের মূল চমক ছিলেন পরীমণি। শেষ পর্যন্ত তিনি সংবাদ সম্মেলনে আসবেন কিনা, সেটি নিয়েও ছিল মিডিয়াকর্মীদের মধ্যে সন্দেহের বলিরেখা। কিন্তু সবাইকে চমকে দিয়ে যথাসময়েই হাজির হলেন পরী। কথা বললেন, প্রাণখুলে। যদিও ‘প্রীতিলতা’ প্রসঙ্গের বাইরে একচুলও যাননি এই অভিনেত্রী।  
 
সংবাদ সম্মেলনে পরীমণি: এখন নয়, জবাব দেবো পর্দায় বললেন, ‘দুই বছর ধরে ছবিটি নিয়ে আমি প্রস্তুতি নিয়েছি। এটি একটি ঐতিহাসিক চরিত্র। এই চরিত্র ধারণ করা দুই দিনের ব্যাপার না। দীর্ঘ দুই বছর ধরে টিমের সঙ্গে কাজ করে চরিত্রটি ধারণ করছি।’

কিন্তু চরিত্রটিকে আরও পোক্ত করে তুলতে জেলজীবন থেকে কি বাড়তি কোনও অভিজ্ঞতা নিয়ে ফিরলেন? এমন প্রশ্নের জবাবে পরী বেশ সচেতন। বললেন, ‘আগেই বলেছি প্রীতিলতাকে ধারণ করছি দুই মাস ধরে নয়, দুই বছর ধরে। কতটা ধারণ করতে পেরেছি, সেটার জবাব দেবো সিনেমার পর্দায়। এখানে নয়।’   সংবাদ সম্মেলনে পরীমণি: এখন নয়, জবাব দেবো পর্দায়

এরমধ্যে ছবিটির ৩৫ ভাগ শুটিং শেষ হলো। বাকি অংশের কাজ শুরু হবে অক্টোবরে। সেসব পরিকল্পনা জানানোর জন্যই এই সংবাদ সম্মেলন বলে জানান সংশ্লিষ্টরা।

এই চলচ্চিত্রে শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদার ছাড়াও অলিভিয়া নামের একজন চিত্রনায়িকার চরিত্রেও অভিনয় করছেন ‘স্বপ্নজাল’-খ্যাত পরীমণি। সংবাদ সম্মেলনে পরীমণি: এখন নয়, জবাব দেবো পর্দায়

/এমএম/এমওএফ/
টাইমলাইন: পরীমণি
০৫ জানুয়ারি ২০২২, ১১:১২
২৭ ডিসেম্বর ২০২১, ১৫:২৩
০১ ডিসেম্বর ২০২১, ১১:৫২
২৬ অক্টোবর ২০২১, ০৯:৫৭
২৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪২
সংবাদ সম্মেলনে পরীমণি: এখন নয়, জবাব দেবো পর্দায়
১৫ সেপ্টেম্বর ২০২১, ১৩:১০
১৫ সেপ্টেম্বর ২০২১, ১২:০৮
১৫ সেপ্টেম্বর ২০২১, ১১:১০
০৭ সেপ্টেম্বর ২০২১, ২০:১৩
সম্পর্কিত
কলকাতায় স্থায়ী হতে চান পরীমণি
কলকাতায় স্থায়ী হতে চান পরীমণি
পরীমণির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ পেছালো
পরীমণির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ পেছালো
টলিউডের পরী যেমন…
টলিউডের পরী যেমন…
সোশ্যাল হ্যান্ডেলে চলছে পরী-বুবলীর ‘কপি-কাণ্ড’!
সোশ্যাল হ্যান্ডেলে চলছে পরী-বুবলীর ‘কপি-কাণ্ড’!
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি