খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবি জানাতে খোলা হলো ওয়েবসাইট

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৩:২১, ফেব্রুয়ারি ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫৬, ফেব্রুয়ারি ২৪, ২০২০


খালেদা জিয়ার চিকিৎসার দাবি জানাতে ওয়েবসাইটবিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবিতে ওয়েবসাইট খুলেছেন যুক্তরাষ্ট্রে বসবাসরত কিছু বাংলাদেশি নাগরিক। সম্প্রতি খালেদাকেবাঁচাও (https://khaledakebachao.com/) নামে ওয়েবসাইটি খোলা হয়েছে। এখানে যে কেউ চাইলে খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবিতে চেয়ে অনলাইনে আবেদন জানাতে পারবেন।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকালে চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বাংলা ট্রিবিউনকে জানান, যুক্তরাষ্ট্রে বসবাসরত সচেতন বাংলাদেশি নাগরিকদের উদ্যোগে ‘খালেদাবাঁচাও.কম’ নামে একটি ওয়েবসাইট খোলা হয়েছে। সুষ্ঠু চিকিৎসার অভাবে দিন দিন তার জীবন সংকটাপন্ন হয়ে যাচ্ছে। দেশবাসীর মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা আছে। মামলা-নির্যাতনের মধ্যেই দলের নেতারা আন্দোলন সংগ্রাম করছেন। এমন পরিস্থিতিতে প্রবাসী বাংলাদেশি নাগরিকরা এ উদ্যোগ নিয়েছেন।

তিনি জানান, এই সাইট নির্মাণের নেপথ্যে যুক্তরাষ্ট্র প্রবাসী জাকির এইচ চৌধুরী, মোকশেদ আর ভুঁইয়া, এটিএম হেলালুর রহমান, জাহাঙ্গীর আলম জয়, ডা. মোহাম্মদ জিয়াউল হক প্রমুখ রয়েছেন।
প্রসঙ্গত, ওয়েবসাইটের পরিচিতি পর্বে বলা হয়েছে, এই উদ্যোগ কোনও রাজনৈতিক দলের নয়। এটা কোনও দলের সহযোগী হিসেবেও কাজ করছে না। ইউএস কংগ্রেস (হাউজ ও সিনেট) ও ইউনাইটেড ন্যাশনস হিউম্যান রাইটস কাউন্সিলকেও এ বিষয়ে জানানো হবে, তারা যেন খালেদা জিয়ার উন্নত চিকিৎসা নিশ্চিত করতে এবং তাকে মুক্তি দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উৎসাহিত করতে পারেন।

/এসটিএস/এসটি/এমওএফ/

সম্পর্কিত

লাইভ

টপ