X
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১ আশ্বিন ১৪২৮

সেকশনস

পরীমণির বাসায় নিয়মিত পার্টিতে মাদক সরবরাহ করতেন রাজ

আপডেট : ০৬ আগস্ট ২০২১, ১৫:০২

পরীমণির বাসায় একটা মিনি বার ছিল। তার বাসায় নিয়মিত পার্টি হতো। সেই পার্টিতে মদসহ সব ধরনের মাদক সাপ্লাই দিতো নজরুল ইসলাম রাজ। রাজের নেতৃত্বে একটা সিন্ডিকেট ছিল, যাদের কাজই হলো উঠতি বয়সী তরুণীদের দিয়ে নানারকম অপকর্ম করানো। মঙ্গলবার মিশুক ও জিসানকে গ্রেফতারের পর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পরীমণি ও রাজের বাসায় অভিযান চালানো হয়। অভিযানে পরীমনি ও রাজসহ চার জনকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৫ আগস্ট) র‍্যাব সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, গত ৩ আগস্ট রাতে রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান পরিচালনা করে শরিফুল হাসান ওরফে মিশু হাসান এবং তার সহযোগী মো. মাসুদুল ইসলাম ওরফে জিসানকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রাজধানী ঢাকার অভিজাত এলাকার গুলশান, বারিধারা ও বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টি আয়োজনের বেশ কয়েকটি স্থানের তথ্য প্রদান করে। ওই তথ্যের ভিত্তিতে র‍্যাব সদর দফতরের গোয়েন্দা শাখা ও র‍্যাব-১-এর অভিযানিক দল বনানী এলাকায় বিকাল থেকে রাত পর্যন্ত অভিযান পরিচালনা করে শামসুর নাহার স্মৃতি ‘স্মৃতিমনি’ পরীমণি (২৬),  মো. নজরুল ইসলাম রাজ (৩৯), পরীমণির ম্যানেজার আশরাফুল ইসলাম দীপু (২৯) ও রাজের ম্যানেজার সবুজ আলীকে (৩৫) গ্রেফতার করা হয়।

র‍্যাব কর্মকর্তা খন্দকার আল মঈন বলেন, পরীমণির বাসা থেকে একটি মিনিবার পরিচালনার বিভিন্ন সরঞ্জামাদিসহ ৩৩ বোতল বিভিন্ন প্রকার বিদেশি মদ, দেড় শতাধিক ব্যবহৃত বিদেশি মদের বোতল, ইয়াবা ও শিশা সামগ্রী, এলএসডি; আইস ও ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার করা হয়েছে।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃত শামসুর নাহার স্মৃতি (স্মৃতিমনি) ওরফে পরীমণি জানিয়েছে, পিরোজপুরের কলেজে (এইচএসসি) অধ্যয়নরত অবস্থায় চিত্রজগতে প্রবেশ করেন। তিনি ২০১৪ সালে চিত্রজগতে অন্তর্ভুক্ত হন। এ পর্যন্ত তিনি ৩০টি সিনেমা এবং ৫ থেকে ৭টি টিভিসিতে অভিনয় করেছেন। পিরোজপুর থেকে ঢাকায় এসে চিত্রজগতে একটি দৃঢ় অবস্থান তৈরিতে গ্রেফতারকৃত মো. নজরুল ইসলাম রাজের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃত শামসুর নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি বা পরীমণি ২০১৬ সাল থেকে অ্যালকোহলে আসক্ত হয়ে পড়েন। তার ফ্ল্যাট থেকে বিভিন্ন ব্রান্ডের বিদেশি মদ উদ্ধার করা হয়েছে। তিনি নিয়মিত অ্যালকোহল সেবন করে থাকেন। মাত্রাতিরিক্ত সেবনের চাহিদা মেটানোর লক্ষ্যে বাসায় একটি মিনি বার স্থাপন করেছেন। মিনি বার থাকায় তার ফ্ল্যাটে ঘরোয়া পার্টির আয়োজন পরিপূর্ণতা পেতো। গ্রেফতারকৃত মো. নজরুল ইসলাম রাজসহ অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন প্রকার মাদক সরবরাহ এবং পার্টিতে অংশগ্রহণ করতো।

র‍্যাব কর্মকর্তারা জানান, গ্রেফতারকৃত মো. নজরুল ইসলাম রাজকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে ১৯৮৯ সালে খুলনার একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে দাখিল পাস করেন। পরে ঢাকায় গ্রাজুয়েশন সম্পন্ন করেন বলে দাবি করেছেন। এরপর তিনি বিভিন্ন ব্যবসা-বাণিজ্য ও ঠিকাদারি কাজ শুরু করেন। পাশাপাশি শোবিজ জগতেও তার অনুপ্রবেশ ঘটে। বিভিন্ন সিনেমা-নাটকে তিনি নানান চরিত্রে অভিনয়ের পাশাপাশি বেনামে প্রযোজনায় যুক্ত হন। রাজ মাল্টিমিডিয়া নামেও তার একটি প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে। ব্যবসায়িক জগৎ ও চিত্রজগতের দুই ক্ষেত্রে তার সংযোগ থাকায় তিনি অতিরিক্ত অর্থ লাভের আশায় উদ্দেশ্যপ্রণোদিতভাবে নিজ অবস্থানের অপব্যবহার করেন।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃত মো. নজরুল ইসলাম রাজ ইতোপূর্বে গ্রেফতারকৃত শরফুল হাসান ওরফে মিশু হাসান এবং মো. মাসুদুল ইসলাম ওরফে জিসানের সহযোগিতায় ১০/১২ জনের একটি সিন্ডিকেট তৈরি করেন। এই সিন্ডিকেটটি রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় বিশেষ করে গুলশান, বারিধারা, বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টির নামে মাদক সেবনসহ নানাবিধ অনৈতিক কর্মকাণ্ডের ব্যবস্থা করে থাকে। উক্ত পার্টিতে অংশগ্রহণকারীদের কাছ থেকে সিন্ডিকেট সদস্যরা বিপুল পরিমাণ অর্থ পেয়ে থাকেন। অংশগ্রহণকারীরা সাধারণত উচ্চবিত্ত অভিজাত পরিবারের সদস্য। প্রতিটি পার্টিতে ১৫-২০ জন অংশগ্রহণ করতো। এছাড়া সিন্ডিকেটটি বিদেশেও প্লেজার ট্রিপের আয়োজন করতো। একইভাবে উচ্চবিত্ত প্রবাসীদের জন্যে দুবাই, ইউরোপ ও আমেরিকায় এ ধরনের পার্টির আয়োজন করা হতো। পার্টি আয়োজনের ক্ষেত্রে আগত ব্যক্তিদের চাহিদা/পছন্দের বিষয়টি গুরুত্ব দিয়ে পার্টির আয়োজন করতো।

উদ্ধারকৃত শিশা ও মাদক সরঞ্জাম...

র‍্যাবের এক কর্মকর্তা জানান, রাজ তার ‘রাজ মাল্টিমিডিয়া’ কার্যালয়টি অনৈতিক কাজে ব্যবহার করতো। তার মোবাইল ও ইলেকট্রনিক্স ডিভাইস থেকে বিপুল পরিমাণ পর্নোগ্রাফি ভিডিও উদ্ধার করা হয়েছে। এজন্য তার বিরুদ্ধে মাদক মামলার পাশাপাশি পর্নোগ্রাফি আইনে একটি মামলা হচ্ছে।

র‍্যাব জানায়, নজরুল ইসলাম রাজ জানিয়েছে এ জাতীয় অবৈধ আয় থেকে নামে বেনামে বিভিন্ন ব্যবসায়, আমদানি, ড্রেজার, বালু ভরাট ও ঠিকাদারি এবং শোবিজ জগতে বিনিয়োগ করতেন। তার সঙ্গে ব্যবসায় বেশ কয়েকজন অবৈধ অর্থের জোগানদাতাদের তথ্য পাওয়া গেছে। তাদের ব্যবসায়িক কাঠামোতে অস্বচ্ছতা রয়েছে। এগুলো তদন্ত করা হচ্ছে।

 

/এনএল/এফএএন/এমওএফ/
টাইমলাইন: পরীমণি
১৫ সেপ্টেম্বর ২০২১, ১৩:১০
১৫ সেপ্টেম্বর ২০২১, ১২:০৮
১৫ সেপ্টেম্বর ২০২১, ১১:১০
০৭ সেপ্টেম্বর ২০২১, ২০:১৩
০১ সেপ্টেম্বর ২০২১, ১৬:২৬
০১ সেপ্টেম্বর ২০২১, ১০:১৭
০১ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩২
০১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৮
৩১ আগস্ট ২০২১, ১৯:২৯
৩১ আগস্ট ২০২১, ০৮:০০
২৪ আগস্ট ২০২১, ১১:৫৫

সম্পর্কিত

আবারও পরীর হাতে ‘রহস্যময়’ বার্তা

আবারও পরীর হাতে ‘রহস্যময়’ বার্তা

মাদক মামলায় হাজিরা দিলেন পরীমণি

মাদক মামলায় হাজিরা দিলেন পরীমণি

হাজিরা না দিয়ে আদালত থেকে বের হলেন পরীমণি

হাজিরা না দিয়ে আদালত থেকে বের হলেন পরীমণি

এই হাত ধরবেন না, পুলিশ সদস্যকে পরীমণি

এই হাত ধরবেন না, পুলিশ সদস্যকে পরীমণি (ভিডিও)

ইভ্যালির রাসেল ও তার স্ত্রী শামীমা গ্রেফতার

আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩৬

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে রাসেলের মোহাম্মদপুরের স্যার সৈয়দ রোডের বাসায় অভিযান পরিচালনা শেষে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে তাদের বিরুদ্ধে গুলশান থানায় অর্থ আত্মসাৎ ও প্রাণনাশের হুমকির অভিযোগে মামলা করেন আরিফ বাকের নামে একজন ভুক্তভোগী।

র‍্যাবের গোয়েন্দা বিভাগের পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম জানান, ইভ্যালির বিষয়ে একটি মামলা হয়েছে। ওই মামলার প্রেক্ষিতে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের র‍্যাব সদর দফতরে নেওয়া হচ্ছে।

/এনএল/এমএস/

সম্পর্কিত

১৬৫০ জন উপসহকারী কৃষি কর্মকর্তা নিয়োগের বিরুদ্ধে করা রিট খারিজ

১৬৫০ জন উপসহকারী কৃষি কর্মকর্তা নিয়োগের বিরুদ্ধে করা রিট খারিজ

ইভ্যালির রাসেলের বাসায় র‍্যাবের অভিযান

ইভ্যালির রাসেলের বাসায় র‍্যাবের অভিযান

দেশের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ

দেশের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ

এনজিওদের পারিবারিক বিরোধ নিষ্পত্তির বৈধতা চ্যালেঞ্জ করা রিট খারিজ

এনজিওদের পারিবারিক বিরোধ নিষ্পত্তির বৈধতা চ্যালেঞ্জ করা রিট খারিজ

প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু আগামী সপ্তাহে

আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৭

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কিনা, রুটিন অনুযায়ী শ্রেণি পাঠদান চলছে কিনা ‑ এসব বিষয় সরেজমিন পর্যবেক্ষণে সারপ্রাইজ ভিজিটে যাচ্ছেন প্রাথমিক শিক্ষা অধিদফতরের ৫৫ কর্মকর্তা। আগামী সপ্তাহ থেকে দেশের বিভিন্ন এলাকা পরিদর্শন করবেন তারা।

জানতে চাইলে প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক আলমগীর মুহম্মদ মসনুরুল আলম বলেন, ৫৫ জন কর্মকর্তা সারা দেশের বিভিন্ন বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু করবেন। আগে থেকে না জানিয়েই বিদ্যালয় হঠাৎ করেই পৌঁছে যাবেন তারা।

মহাপরিচালক জানান, বিদ্যালয়ে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কিনা, শিখন ঘাটতি পূরণে রুটিন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে কিনা, শিক্ষকরা ঠিকমত বিদ্যালয়ে উপস্থিত থাকছেন কিনা তা পর্যবেক্ষণ করবেন ৫৫ জন কর্মকর্তা।

করোনার কারণে দেড় বছর বন্ধ থাকার পর গত ১২ সেপ্টেম্বর থেকে দেশের প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানে শ্রেণি কার্যক্রম শুরু হয়েছে।  শিক্ষার্থীদের শিখন ঘাটতি পূরণের ব্যবস্থা রেখে রুটিন করেছে প্রাথমিক শিক্ষা অধিদফতর।  শিক্ষার্থীদের সর্বোচ্চ স্বাস্থ্যবিধি ও শারীরিক দূরত্ব নিশ্চিত করে শ্রেণি পাঠদান করানোর নির্দেশনা রয়েছে। শিক্ষা প্রতিষ্ঠান পরিচ্ছন্ন ও স্বাস্থ্যসম্মত ব্যবস্থাও নিশ্চিত করতে বলা হয়েছে।  এসব বিষয় ঠিক মতো মানা হচ্ছে কিনা তা যাচাই করতে শিক্ষা কর্মকর্তাদের প্রতিও নির্দেশনা রয়েছে।

শিক্ষা প্রতিষ্ঠান খোলার পর সরকারি নির্দেশনা বাস্তবায়ন কতটুকু হচ্ছে তা যাচাইয়ে সারপ্রাইজ ভিজিট করার পরিকল্পনা নেওয়া হয়েছে।

/এসএমএ/এমএস/

সম্পর্কিত

দেশের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ

দেশের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ

স্কুল গেটে অভিভাবকদের জটলা, স্বাস্থ্যবিধিতে অনীহা!

স্কুল গেটে অভিভাবকদের জটলা, স্বাস্থ্যবিধিতে অনীহা!

কমপক্ষে এক ডোজ টিকা নেওয়ার শর্তে ঢাবির হল  খুলে দেওয়ার সুপারিশ 

কমপক্ষে এক ডোজ টিকা নেওয়ার শর্তে ঢাবির হল খুলে দেওয়ার সুপারিশ 

শিক্ষক দিবসে ঐচ্ছিক ছুটির দাবি

শিক্ষক দিবসে ঐচ্ছিক ছুটির দাবি

১৬৫০ জন উপসহকারী কৃষি কর্মকর্তা নিয়োগের বিরুদ্ধে করা রিট খারিজ

আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৭:০৬

কৃষি সম্প্রসারণ অধিদফতরের ১৬৫০ জন উপসহকারী কৃষি কর্মকর্তা নিয়োগ নিয়ে করা অন্তত ২০টি রিটের ওপর জারি করা রুল খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। এর ফলে ওই ১৬৫০ জনের নিয়োগ প্রক্রিয়া বৈধ থাকছে বলে জানিয়েছেন আইনজীবীরা।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি রাজিক আল জলিলের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

আদালতে রিট আবেদনের পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী রোকন উদ্দিন মাহমুদ, প্রবীর নিয়োগী, নসুব্রত কুমার কুণ্ডু ও সালাউদ্দিন রিগ্যান। অন্যদিকে, রাষ্ট্রপক্ষে ছিলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল শেখ মোহাম্মদ মোরশেদ ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল তুষার কান্তি রায়। 

২০১৮ সালের ২৩ জানুয়ারি ১৬৫০ জন উপসহকারী কৃষি কর্মকর্তার নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এর প্রেক্ষিতে সব ধরণের পরীক্ষা শেষে ২০২০ সালের ১৭ জানুয়ারি প্রকাশ করা হয় ফলাফল। কিন্তু এতে কোটা পদ্ধতি সঠিকভাবে অনুসরণ না করে প্রাথমিক ফলাফল প্রকাশ করা হয়েছে উল্লেখ করে কৃষি মন্ত্রণালয়ের সচিব ও কৃষি সম্প্রসারণ অধিদফতরের মহাপরিচালক বরাবর আবেদন করেন মৌখিক পরীক্ষায় অংশ নেওয়া ৩৪ জন প্রার্থী। এতে ফল না পেয়ে মো. রাশেদুল ইসলামসহ চাকরিপ্রার্থী ৩৪ জন হাইকোর্টে রিট দায়ের করেন।

/বিআই/এমএস/

সম্পর্কিত

ইভ্যালির রাসেলের বাসায় র‍্যাবের অভিযান

ইভ্যালির রাসেলের বাসায় র‍্যাবের অভিযান

দেশের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ

দেশের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ

এনজিওদের পারিবারিক বিরোধ নিষ্পত্তির বৈধতা চ্যালেঞ্জ করা রিট খারিজ

এনজিওদের পারিবারিক বিরোধ নিষ্পত্তির বৈধতা চ্যালেঞ্জ করা রিট খারিজ

স্ত্রীসহ ইভ্যালির রাসেলের বিরুদ্ধে গুলশান থানায় মামলা

স্ত্রীসহ ইভ্যালির রাসেলের বিরুদ্ধে গুলশান থানায় মামলা

ইভ্যালির রাসেলের বাসায় র‍্যাবের অভিযান

আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩৯

এক গ্রাহকের মামলা দায়েরের পর পরই ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী (সিও) মোহাম্মদ রাসেলের বাসায় অভিযান শুরু করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে রাসেলের মোহাম্মদপুরের স্যার সৈয়দ রোডের বাসায় অভিযান শুরু করে র‍্যাব।

অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মুঈন বাংলা ট্রিবিউনকে বলেন, ইভ্যালির বিরুদ্ধে গ্রাহকের দায়ের করা মামলার প্রেক্ষিতে রাসেলের বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযান চলমান রয়েছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো সম্ভব হবে।

এর আগে, রাসেল এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে গুলশান থানায় অর্থ আত্মসাৎ ও প্রাণনাশের হুমকির অভিযোগে মামলা করেন আরিফ বাকের নামে একজন ভুক্তভোগী।

আরও পড়ুন: স্ত্রীসহ ইভ্যালির রাসেলের বিরুদ্ধে গুলশান থানায় মামলা

ইভ্যালির বিরুদ্ধে আইনি পদক্ষেপে যাচ্ছে মন্ত্রণালয়

/এনএল/আরটি/এমএস/

সম্পর্কিত

১৬৫০ জন উপসহকারী কৃষি কর্মকর্তা নিয়োগের বিরুদ্ধে করা রিট খারিজ

১৬৫০ জন উপসহকারী কৃষি কর্মকর্তা নিয়োগের বিরুদ্ধে করা রিট খারিজ

দেশের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ

দেশের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ

এনজিওদের পারিবারিক বিরোধ নিষ্পত্তির বৈধতা চ্যালেঞ্জ করা রিট খারিজ

এনজিওদের পারিবারিক বিরোধ নিষ্পত্তির বৈধতা চ্যালেঞ্জ করা রিট খারিজ

স্ত্রীসহ ইভ্যালির রাসেলের বিরুদ্ধে গুলশান থানায় মামলা

স্ত্রীসহ ইভ্যালির রাসেলের বিরুদ্ধে গুলশান থানায় মামলা

দেশের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখতে আইনি নোটিশ

আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:১৩

করোনা মহামারি নির্মূল না হওয়া পর্যন্ত দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিবসহ ছয় জনকে আইনি নোটিশ নোটিশ পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার এ নোটিশ পাঠান।

নোটিশে সাত দিনের মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত বাতিল করে বিজ্ঞপ্তি প্রকাশ ও প্রচার করতে হবে। অন্যথায় এ বিষয়ে প্রতিকার চেয়ে হাইকোর্টে রিট দায়ের করা হবে বলেও নোটিশে উল্লেখ করা হয়।

প্রসঙ্গত, গত বছর ৮ মার্চ দেশে করোনা রোগী শনাক্ত হওয়ায় ওই বছর ১৭ মার্চ থেকে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়। এরপর থেকে দফায় দফায় বাড়িয়ে চলতি মাসের ১১ সেপ্টেম্বর পর্যন্ত ঘোষণা হয়। এরপর ১২ সেপ্টেম্বর থেকে খুলে দেওয়া সব স্কুল-কলেজ।

/এসএমএ/এনএইচ/

সম্পর্কিত

সারাদেশের প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু আগামী সপ্তাহে

সারাদেশের প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু আগামী সপ্তাহে

১৬৫০ জন উপসহকারী কৃষি কর্মকর্তা নিয়োগের বিরুদ্ধে করা রিট খারিজ

১৬৫০ জন উপসহকারী কৃষি কর্মকর্তা নিয়োগের বিরুদ্ধে করা রিট খারিজ

ইভ্যালির রাসেলের বাসায় র‍্যাবের অভিযান

ইভ্যালির রাসেলের বাসায় র‍্যাবের অভিযান

এনজিওদের পারিবারিক বিরোধ নিষ্পত্তির বৈধতা চ্যালেঞ্জ করা রিট খারিজ

এনজিওদের পারিবারিক বিরোধ নিষ্পত্তির বৈধতা চ্যালেঞ্জ করা রিট খারিজ

সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

আবারও পরীর হাতে ‘রহস্যময়’ বার্তা

আবারও পরীর হাতে ‘রহস্যময়’ বার্তা

মাদক মামলায় হাজিরা দিলেন পরীমণি

মাদক মামলায় হাজিরা দিলেন পরীমণি

হাজিরা না দিয়ে আদালত থেকে বের হলেন পরীমণি

হাজিরা না দিয়ে আদালত থেকে বের হলেন পরীমণি

এই হাত ধরবেন না, পুলিশ সদস্যকে পরীমণি

এই হাত ধরবেন না, পুলিশ সদস্যকে পরীমণি (ভিডিও)

আদালতে পরীমণি

আদালতে পরীমণি

মাদক মামলায় পরীমণির হাজিরা বেলা ১২টায়

মাদক মামলায় পরীমণির হাজিরা বেলা ১২টায়

সৌদি বসে ঢাকার ভিওআইপি ব্যবসার নিয়ন্ত্রণ 

সৌদি বসে ঢাকার ভিওআইপি ব্যবসার নিয়ন্ত্রণ 

পরীমণির রিমান্ডের বৈধতা চ্যালেঞ্জ করা মামলার শুনানি বুধবার

পরীমণির রিমান্ডের বৈধতা চ্যালেঞ্জ করা মামলার শুনানি বুধবার

মাস্টারকার্ডের স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইনে বিজয়ীদের নাম ঘোষণা

মাস্টারকার্ডের স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইনে বিজয়ীদের নাম ঘোষণা

‘শিক্ষার্থী বা পরিবারের কেউ আক্রান্ত হলে স্কুল কর্তৃপক্ষকে জানাতে হবে’

‘শিক্ষার্থী বা পরিবারের কেউ আক্রান্ত হলে স্কুল কর্তৃপক্ষকে জানাতে হবে’

সর্বশেষ

ইভ্যালির রাসেল ও তার স্ত্রী শামীমা গ্রেফতার

ইভ্যালির রাসেল ও তার স্ত্রী শামীমা গ্রেফতার

ই-কমার্সে প্রতারিতদের পাওনা বুঝিয়ে দিক সরকার, দাবি সংসদে

ই-কমার্সে প্রতারিতদের পাওনা বুঝিয়ে দিক সরকার, দাবি সংসদে

আরও পেছালো বাংলাদেশ, ব্রাজিল-আর্জেন্টিনা আগের জায়গাতেই

ফিফা র‌্যাঙ্কিংআরও পেছালো বাংলাদেশ, ব্রাজিল-আর্জেন্টিনা আগের জায়গাতেই

বিকেএসপিতেই শেষ হতে পারতো আফিফের ক্যারিয়ার 

বিকেএসপিতেই শেষ হতে পারতো আফিফের ক্যারিয়ার 

প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু আগামী সপ্তাহে

প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু আগামী সপ্তাহে

© 2021 Bangla Tribune