X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১
জেল থেকে ফিরে...

‘ডোন্ট লাভ মি বিচ’ ও ‘বাসা ছাড়া’ প্রসঙ্গে একান্ত আলাপে পরীমণি

সুধাময় সরকার
০১ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪০আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২১, ১৪:২১

অবশেষে জামিন মিললো পরীমণির। কাশিমপুর থেকে বেরিয়েই পেলেন আমজনতার রাজকীয় সম্ভাষণ। নিজেও শ্বেত-শুভ্র পোশাকে হাত উঁচিয়ে সবাইকে জানালেন ভালোবাসা। এভাবে সমর্থন ও ভালোবাসার জন্য হাতজোড় করে সবার প্রতি প্রকাশ করলেন কৃতজ্ঞতা।

যদিও জেলগেট থেকে ঘরে ফেরা পর্যন্ত মুখফুটে একটি শব্দও উচ্চারণ করেননি পরীমণি। তার হয়ে খানিক কথা বলেছেন আইনজীবী। তবে বাসায় ফেরার পর বাংলা ট্রিবিউন-এর সঙ্গে আলাপ হয় পরীর।

শুরুতেই বলেন, ‘একটু সময় দেন আমাকে। সব প্রশ্নের উত্তর দেবো।’ 

কিন্তু কাশিমপুর থেকে বেরিয়ে হাতের তালুতে ‘ডোন্ট লাভ মি বিচ’ লিখে যে কড়া বার্তা ছড়িয়ে দিলেন পরী, সেটি আসলে কার উদ্দেশে?

জবাবে পরী বাংলা ট্রিবিউনকে বলেন, ‘খুব সাধারণ উত্তর, আমার এই বার্তা বিচদের জন্য। ভালো মানুষদের জন্য নয়।’

কিন্তু আপনার দৃষ্টিতে এই ‘বিচ’ কারা? বললেন, “এটা লিখেছি আমার চারপাশের দু’মুখো সাপগুলোর জন্য। যারা ভালোবাসা মুখে দেখায়, কিন্তু হৃদয়ে বিষ ধারণ করে। আমার বিশ্বাস, যাদের জন্য বলেছি, তারা ঠিকই টের পেয়েছেন।’

এরপর মানসিক ও শারীরিক অসুস্থতার বিষয়েও আলাপ হয় পরীর সঙ্গে। বলেন, ‘বোঝেনই তো। ট্রমার মধ্যে আছি। একটু বিশ্রাম নিতে দিন।’

কিন্তু এমন পরিস্থিতির মধ্যে বাসায় উঠতেই বাসা ছাড়ার নোটিশ পেয়েছেন পরী! এ প্রসঙ্গে বাংলা ট্রিবিউনকে তিনি বলেন, ‘বাসায় ঢোকার সঙ্গে সঙ্গে বাসা ছাড়ার নোটিশ পেলাম! এখন কি আমি নিজ বাসায় থাকার অধিকারটাও হারাচ্ছি! আমি কি তাহলে ঢাকা ছেড়ে চলে যাবো? নাকি দেশ ছাড়বো। আমি আমার বয়স্ক নানুভাইকে নিয়ে থাকি। এখন আমি কই যাবো?’

পরীমণি জানালেন, চার দিন আগে তাকে বাসা ছাড়ার নোটিশ দেওয়া হয়েছে মালিকের পক্ষ থেকে। আজ বাসায় ফিরে তিনি সেটা জানতে পারেন। 

উল্লেখ্য, আজ (১ সেপ্টেম্বর) সকাল ৯টা ২১ মিনিটে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর কাছে পরীকে হস্তান্তর করে কাশিমপুর কারা কর্তৃপক্ষ ।

মাদক মামলায় ২৭ দিন পর জামিন পেলেন এই শীর্ষ নায়িকা। পরীমণিকে নিতে কারাফটকে উপস্থিত ছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিন। পরে সকাল ৯টা ৩৭ মিনিটে গাড়িতে পরীমণিকে নিয়ে কারাফটক ত্যাগ করেন তারা।

পরীমণি এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে পরীমণির জামিনের আদেশ দেন ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় তিনি পরীমণির জামিন মঞ্জুর করেন। 

প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান চালিয়ে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দফতরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করে।

/এমএম/এমওএফ/
টাইমলাইন: পরীমণি
০৫ জানুয়ারি ২০২২, ১১:১২
২৭ ডিসেম্বর ২০২১, ১৫:২৩
০১ ডিসেম্বর ২০২১, ১১:৫২
২৬ অক্টোবর ২০২১, ০৯:৫৭
১৫ সেপ্টেম্বর ২০২১, ১৩:১০
১৫ সেপ্টেম্বর ২০২১, ১২:০৮
১৫ সেপ্টেম্বর ২০২১, ১১:১০
০৭ সেপ্টেম্বর ২০২১, ২০:১৩
সম্পর্কিত
কলকাতায় স্থায়ী হতে চান পরীমণি
কলকাতায় স্থায়ী হতে চান পরীমণি
পরীমণির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ পেছালো
পরীমণির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ পেছালো
টলিউডের পরী যেমন…
টলিউডের পরী যেমন…
সোশ্যাল হ্যান্ডেলে চলছে পরী-বুবলীর ‘কপি-কাণ্ড’!
সোশ্যাল হ্যান্ডেলে চলছে পরী-বুবলীর ‘কপি-কাণ্ড’!
বিনোদন বিভাগের সর্বশেষ
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ