সাহেদের বিরুদ্ধে জাল টাকার মামলা দায়ের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৫:১৮, জুলাই ১৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:১৮, জুলাই ১৬, ২০২০

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো.সাহেদ (ছবি রিজেন্ট গ্রুপের ওয়েবসাইট থেকে সংগৃহীত)রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদের গোপন অফিস থেকে জাল টাকা উদ্ধারের ঘটনায় উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে র‌্যাবের ‌পক্ষ থেকে এই মামলা করা হয়।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা জানান, উত্তরা ১১ নম্বর সেক্টরের ২০ নম্বর সড়কের একটি বাসা থেকে জাল টাকা উদ্ধারের ঘটনায় র‌্যাবের একজন এসআই মামলা দায়ের করেছেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে সাহেদকে। এছাড়া রিজেন্টের এমডি মাসুদ পারভেজসহ অজ্ঞাতনামাদের আসামি করা হয়েছে।

এর আগে বুধবার (১৫ জুলাই) ভোর ৫টা ১০ মিনিটে সাহেদকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার সীমান্তবর্তী শাঁখরা কোমরপুর থেকে গ্রেফতার করে র‌্যাব। সাহেদ লবঙ্গবতী নদীতীরের ইছামতি খাল দিয়ে ভারতে পালাতে চেয়েছিল বলে র‌্যাব কর্মকতারা জানিয়েছেন। এসময় তার কাছ থেকে তিন রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। অবৈধ অস্ত্রসহ গ্রেফতারের ঘটনায় বুধবার রাতেই সাতক্ষীরার দেবহাটা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। মামলায় সাহেদসহ তিন জনকে আসামি করা হয়েছে।

সাহেদকে গ্রেফতারের পর হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে আসা হয়। রাজধানীর পুরাতন বিমানবন্দর থেকে নেওয়া হয় র‌্যাব হেডকোয়ার্টারে। সেখান থেকে তাকে নিয়ে অভিযান চালানো হয় উত্তরা ১১ নম্বর সেক্টরের একটি বাসায়। এসময় সাহেদের সহযোগী মাসুদকে সঙ্গে রাখা হয়। সেখানে রিজেন্ট গ্রুপের এক কার্যালয় থেকে এক লাখ ৪৬ হাজার জাল টাকা উদ্ধারের কথা জানায় র‌্যাব।

করোনাভাইরাস নমুনা পরীক্ষায় জালিয়াতির অভিযোগে দায়ের করা মামলায় বৃহস্পতিবার (১৬ ‍জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে সাহেদকে হাজির করা হয়। আদালত পুলিশের আবেদন বিবেচনায় নিয়ে সাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

উল্লেখ্য, প্রতারণাসহ নানা অপকর্মের ঘটনায় ইতোপূর্বে সাহেদের বিরুদ্ধে ৫৯টি মামলার সন্ধান পায় আইনশৃঙ্খলা বাহিনী। যার মধ্যে একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ছিলেন সাহেদ।

আরও পড়ুন-

ভুয়া রিপোর্ট দেওয়ার কথা স্বীকার করেছে সাহেদ: ডিবি

কাঠগড়ায় কান্নাজড়িত কণ্ঠে সাহেদের দাবি, ‘আমি নিজেও করোনা রোগী’

বোরকা পরে সীমান্ত পাড়ি দেওয়ার চেষ্টা করেছিলেন সাহেদ: র‍্যাব 

সাহেদ গ্রেফতার 

সাহেদের খোঁজে সাতক্ষীরাজুড়ে দিনরাত চলে চিরুনি অভিযান
প্রতারণার জগতে সাহেদ আইডল: র‌্যাব

সাহেদ ও সাবরিনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

মৌলভীবাজারে খোঁজ মেলেনি সাহেদের 

রিজেন্ট হাসপাতালের প্রতারণা মামলা ডিবিতে

রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ গ্রেফতার

রিজেন্টের সঙ্গে স্বাস্থ্য অধিদফতর চুক্তি করে মন্ত্রণালয়ের নির্দেশে

সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

যেভাবে উত্থান সাহেদের

সাহেদের অপরাধের বিচার চান স্ত্রীও

রিজেন্ট হাসপাতালের ভবনগুলো দখল করেছিলেন সাহেদ

/আরজে/এফএস/

লাইভ

টপ