X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০
জেল থেকে ফিরে...

‘বাসা ছাড়া’র খবরটি গণমাধ্যমে ‘ভুল’ এসেছে: পরীমণি

সুধাময় সরকার
০১ সেপ্টেম্বর ২০২১, ২১:৩৮আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২১, ১৪:২১

জেল থেকে বাসায় ফিরেই নতুন সমালোচনা শুরু হলো পরীমণিকে নিয়ে! যদিও সেটি তার পক্ষে। কারণ, গণমাধ্যমে খবর আসে এই নায়িকা নিজ ঘরে ফিরতেই বাসাটি ছেড়ে দেওয়ার নোটিশ পান বাড়িওয়ালার কাছ থেকে। যে নোটিশ তার বাড়িওয়ালা চার দিন আগেই পাঠিয়েছেন।

এমন খবর পেয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় হতাশাও ব্যক্ত করেন পরী। বলেন, ‘আমি এখন বাসা পাবো কোথায়? থাকি বৃদ্ধ নানাকে নিয়ে। আমার তো আর কেউ নেই।’

জেল থেকে ফিরে বাসা ছাড়ার এমন অমানবিক খবর প্রকাশের পর, চারদিকে এর সমালোচনা ওঠে। সম্ভবত, সেই সমালোচনার আঁচ লাগে পরী ও তার বাড়িওয়ালার গায়েও। বুধবার রাতে দু’পক্ষই বিষয়টি নিয়ে কথা বলেন। বুঝতে পারেন, গণমাধ্যমে আসলে বিষয়টি নিয়ে ভুল বার্তা গেছে। পরীমণি তার বাড়িওয়ালা আন্টিকে ভুল বুঝেছেন।

বুধবার (১ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে পরীমণি বাংলা ট্রিবিউনকে ফোন করে বলেন, ‘আসলে এটা একেবারেই ভুল বোঝাবুঝি। গণমাধ্যমে সংবাদটি যেভাবে এসেছে তা ঠিক নয়। আমার বাড়িওয়ালা আন্টি আমাকে কী পরিমাণ আদর করেন এবং সাপোর্ট দেন সব সময়, সেটা আসলে বলে বোঝানো যাবে না। আমি এ বাসায় আজীবন থাকলেও তিনি আমাকে বেরিয়ে যেতে বলবেন না। আমার তো মা নেই, আমি তাকে সেভাবেই দেখেছি সব সময়। কিন্তু বাসায় ঢুকেই যখন ছাড়ার কথাটি শুনলাম, তখন আমি আসলে হতাশ হয়ে পড়ি।’

পরী আরও বলেন, ‘পরে আমি বাড়িওয়ালা আন্টির সঙ্গে কথা বলে বুঝতে পারি আসল ঘটনা। উনারা আসলে আমাকে সে অর্থে বাসা ছাড়তে বলেননি। আন্টি আমাকে বললেন, গত এক মাস ধরে প্রতিদিন যেভাবে গণমাধ্যমকর্মী, মোবাইল হাতে ভক্ত, ইউটিউবার আর প্রশাসনের লোকরা এখানে ভিড় করছেন, তাতে বাড়ির অন্য সদস্যদের স্বাভাবিক জীবন দারুণভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। সে জন্য অনেক ফ্ল্যাট মালিক ও ভাড়াটিয়ার খানিক অভিযোগও রয়েছে। এভাবে চলতে থাকলে তো অন্যদের জন্য কষ্টকর হয়ে যায়। আন্টির এই কথাগুলো একদম সত্যি। এবং আমি নিজেও সিকিওর না এই বাসাতে। কারণ, পৃথিবীর অর্ধেক মানুষ এখন এই বাসার ঠিকানা জানে। ফলে আজ হোক কাল হোক আমাকে ঠিকানা বদলাতেই হবে।’

এসব বিবেচনা করে পরীমণি নিজেও এ বাসায় থাকার জন্য আর আগ্রহী নন। তবে এখনই সেটি ছাড়ছেন না।

পরী বলেন, ‘আমি এই বাসাটা হয়তো ছাড়বো। কারণ, আমি নিজেও স্বস্তি ফিল করছি না। জানালা দিয়ে উঁকি দিলেই দেখি অসংখ্য অচেনা মানুষ মোবাইল হাতে দাঁড়িয়ে আছে। ফলে এটা আমার জন্য খুবই বিপজ্জনক ও বিব্রতকর। আমার জন্য অন্য মানুষদের স্বাভাবিক জীবন নষ্ট করতে পারি না। তাই তিন-চার মাস পর বাসাটা ছাড়ার পরিকল্পনা করছি। কারণ, এখানে থাকলে আমার এবং প্রতিবেশী উভয়ের জন্যই ক্ষতিকর।’

পরী আরও অনুরোধ করেন মিডিয়াকর্মী ও ভক্তদের, যেন তার বাসার সামনে এসে ভিড় না জমান। কারণ, এই ধারা অব্যাহত থাকলে তাকে নিজের জন্য হলেও দ্রুত বাসাটি ছাড়তে হবে। যেটি তিনি চান না।

উল্লেখ্য, আজ (১ সেপ্টেম্বর) সকাল ৯টা ২১ মিনিটে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর কাছে পরীকে হস্তান্তর করে কাশিমপুর কারা কর্তৃপক্ষ ।

মাদক মামলায় ২৭ দিন পর জামিন পেলেন এই শীর্ষ নায়িকা। পরীমণিকে নিতে কারাফটকে উপস্থিত ছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিন। পরে সকাল ৯টা ৩৭ মিনিটে গাড়িতে পরীমণিকে নিয়ে কারাফটক ত্যাগ করেন তারা।

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে পরীমণির জামিনের আদেশ দেন ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় তিনি পরীমণির জামিন মঞ্জুর করেন। 

প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান চালিয়ে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দফতরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করে।

/এমএম/এমওএফ/
টাইমলাইন: পরীমণি
০৫ জানুয়ারি ২০২২, ১১:১২
২৭ ডিসেম্বর ২০২১, ১৫:২৩
০১ ডিসেম্বর ২০২১, ১১:৫২
২৬ অক্টোবর ২০২১, ০৯:৫৭
১৫ সেপ্টেম্বর ২০২১, ১৩:১০
১৫ সেপ্টেম্বর ২০২১, ১২:০৮
১৫ সেপ্টেম্বর ২০২১, ১১:১০
০৭ সেপ্টেম্বর ২০২১, ২০:১৩
সম্পর্কিত
সোশ্যাল হ্যান্ডেলে চলছে পরী-বুবলীর ‘কপি-কাণ্ড’!
সোশ্যাল হ্যান্ডেলে চলছে পরী-বুবলীর ‘কপি-কাণ্ড’!
পরীমণির যৌন হয়রানির মামলা: আসামিদের এক হাজার টাকা দেওয়ার নির্দেশ
পরীমণির যৌন হয়রানির মামলা: আসামিদের এক হাজার টাকা দেওয়ার নির্দেশ
পরীর টলিউড অধ্যায় শুরু
পরীর টলিউড অধ্যায় শুরু
ওয়ালটনের পণ্য কিনলে কোটি টাকার নিশ্চিত উপহার
ওয়ালটনের পণ্য কিনলে কোটি টাকার নিশ্চিত উপহার
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!